Mr burger hunt

in #burger6 years ago

Burger Hunt (বড় পোস্ট)
প্রায় অনেক দিন ধরেই ঢাকার বেস্ট বার্গারের খোজে নেমেছি। কিছু কিছু যায়গা বাদে মোটামুটি হাইপড সব গুলা বার্গারি ট্রাই করেছি।
তাহলে এবার আসি আমার খাওয়া এবং আমার টেস্ট অনুযায়ী শীর্ষ তিন বার্গারের তালিকা।

  1. The Pabulum : এদের মোট ৪ ধরনের বার্গার আমি খেয়েছি, আমার কাছে বেস্ট Gurlic Mayo (230tk)।
    পাবুলাম এই লিস্টে কারন তাদের দাম এবং নিজেদের সেই Mayo এর জন্য।
  2. Takeout : এদের বার্গার খাওয়া বাকি নাই একটাও
    বেস্ট the legendary : Chicken Supreme (380tk)
    সত্যি বলতে আমার জীবনের খাওয়া বেস্ট বার্গার এটাই, কিন্তু আগেরটা মানে রাইফেলস স্কোয়ারে যখন ছিলো তখন, এখন আর আগের মত নেই

image

বেস্টের আগে অন্য গুলো নিয়ে কিছু কথা বলে নেই,
Chilox এর ধানমন্ডি থেকে মহাখালিরটা অনেক ভালো,
তবে ঢাকার ৮০% বার্গারের মত Chillox, Mr. Manik, Chefs Cuisine এরা সবাই Takeout এর কপি করতে চেয়েছে। Mr.Manik আমার কাছে ৯৯% Takeout লাগছে সেই একি BBQ সস
Pabulum এর মতো ভিন্ন কিছু করতে পারতো।
আর দি গ্রেট Preetom এর কথা যদি বলি, তাহলে বলতেই হয় আমি হতাস। তাদের Half Pounder(500+tk) এর টেস্ট আর তাদের 200-300 টাকার গুলার টেস্ট একি, এবং যেটা আমার ভালো লাগে নাই। মানে বেস্ট বার্গার একটু হলেও তো স্পেশাল হবে
Mr.Burger : মোটামুটি লেগেছে, 5.5/10
Cafe Cheese Panic : 6/10, Mr.Burger থেকে ভালো।
Live Kitchen : 5/10 অফার ছাড়া না যাওয়াই ভালো কারণ দাম অনেক বেশি
এলাকার Burger n Co : 6/10 এরা ভালোই, এদের BNC Special Burger (180tk) সাথে Cheese এড করে নিবেন 25 tk যথেষ্ট ভালো, তবে বাড়ির কাছে বলে।
বার্গারে কেল্লা ফতে : বড় নবাব ভালো লাগে নাই
তবে ছটো নবাব ৬০টাকার তুলনায় অনেক ভালো
Madchef একটুর জন্য top 3 তে নেই। তবে তাদের Mighty Spicy Chick এর জন্য তারা 4 এ থাকছে
আর কিছু যায়গা ট্রাই করা হয় নাই যেমন Burger lab, Chillers,3 food,Chunk etc (আরো থাকলে জানাবেন)
তাহলে বেস্ট কোনটা?

  1. SMLXL : Signature Beef Burger (440) & Mushroom Heavy Weight Beef Burger (390) দুইটার টেস্ট প্রায় একি,
    আমি চিকেন বার্গারের ভক্ত হলেও এই বিফ বার্গার আর মাশরুমের মিলন সত্যি অমৃত, তাদের প্যাটি বেস্ট।
    SMLXL এড় উপর রাগ হয় কারণ তারা আমার প্রিয় Takeout এর যায়গা দখল করে নিয়েছে, প্রথমে মানতেও কষ্ট হয়েছিলো, কিন্তু তাদের বার্গার সত্যি অসাধারণ এবং উনিক, এমন বার্গার ঢাকায় আর একটাও নেই।
    আমার প্রথম রিভিউ মনে হয় এটাই। খাই অনেক যাগায় কিন্তু রিভিউ দেওয়া হয় না। সামনে আরো ভালো কিছু পেলে এই লিস্ট আপডেট করা হবে
    কারণ Burger Hunt চলছে এবং চলবে

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.033
BTC 63901.15
ETH 3133.40
USDT 1.00
SBD 4.05