ঘাসফড়িং এর কিছু চমৎকার ফটোগ্রাফি

in #boc-photography12 days ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা দারুন একটি মাইক্রো ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

আপনাদের সবার জন্য আজকে আমি ঘাসফড়িং এর কিছু চমৎকার ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

20220920_125722.jpg

ঘাসফড়িং দেখতে কিন্তু অনেক সুন্দর হয় এবং ঘাসফড়িঙের 6 মোট পা হয়।চারটা পা ছোট আর দুইটা পা অনেক বড়। এই দুইটা পা দিয়েই তারা উঠানোর জন্য সাহায্য করে।

সেই পা দুটো দিয়ে অনেক দুর জাগায় লাপ দিতে পারে ঘাসফড়িং গুলো। ঘাসফড়িং গুলো সাধারণত সবুজ গাছপালার ভিতরেই থাকে।

ঘাস ফড়িং গুলো দেখা যায় বেশিরভাগ শীতের কালে। শীতের কালে যখন কুয়াশায় ঘাসগুলো বেঁচে থাকে তখন ঘাসফড়িং গুলো বেশিরভাগ দেখা যায়।

আর এখনতো গরমকাল ঘাসফড়িং গুলো বেশিরভাগ সবুজ গাছপালার ভিতর বসবাস করে। আমি এই কাজ ফড়িংটা একটি গাছের উপর বসা দেখে তাই ভাবলাম।

20220920_125728.jpg

20220920_125717.jpg

20220920_125744.jpg

আপনাদের সাথে কিছু ফটোগ্রাফি করে শেয়ার করি। আশাকরি ঘাসফড়িঙের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালোগবে আবার তার কিছু বর্ণনা হত আপনাদের কাছে ভালো লাগবে।

ঘাসফড়িং এতটাই লম্বা হয় না মোটামুটি লম্বা হলে 1 ইঞ্চি বা তার একটু বেশি। তাদের দুটি ডানা থাকে সে ডানা দিয়ে ওরে। ঘাসফড়িং এর সামনে দুইটা মোচ থাকে।

ঘাসফড়িং এর দুটি চোখ দেখতে কিন্তু অনেক সুন্দর আর একটা ছোট্ট গাল গাল দিয়ে সবাই মানুষদেরকে কামড় দেই। যখন হঠাৎ করে কেমন দেয় তখন কিছুটা ব্যথা হয় এছাড়া ব্যথা হয়না।

আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ আমার পোস্টটা দেখার জন্য। আমার কাছে অনেক ভালো লাগে যখন দেখি আপনারা সবাই আমার পোস্ট করার সাথে সাথে আমার কমেন্ট বক্সে এসে নিজ মন্তব্যগুলো জানিয়েযান।

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-156340045.jpg

আমার পোস্টটি দেখার জন্য ধন্যবাদ। # (সমাপ্তি)

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63639.69
ETH 2734.77
USDT 1.00
SBD 2.61