ফুলের ফটোগ্রাফি।

in #boc-photography2 years ago

IMG_20221018_074129.jpg

আসসালামু আলাইকুম ,,আশা করি সবাই ভাল আছেন সুস্থ আছেন ।আমিও আল্লাহর রহমতে ভালো আছি এবং সুস্থ আছি আজকে বিকেলে ঘুরে বেড়ানোর সময় কিছু অসাধারণ ফুলের ফটোগ্রাফি করলাম ।এতোটুকু আশা করি আজকে সবার ভালো লাগবে ফুলের ফটোগ্রাফি গুলো । আজকে আমার অফিস ছুটি ছিল সেই জন্য আজকে ফ্রি ছিলাম বিকেল বেলায় আমার বাসার আশেপাশে কিছুক্ষণ ঘুরে বেড়ালাম এক জায়গায় চোখে পড়ে গেল ফুলগুলো সেখানে গিয়ে ফুলের ফটোগ্রাফি করলাম।

ফুল গুলো দেখতে বেশ চমৎকার লাগছিলো। ফুলগুলো দেখে সাথে সাথে ফটোগ্রাফি করলাম। এতে এক বন্ধু বলছিল ফুলের ফটোগ্রাফি গুলো কি করবেন আমি তার কাছে কিছু বলি নাই শুধু এতটুকুই বললাম যে ফুলগুলো অনেক ভালো লাগছে। আর তাছাড়া ফুলের ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে। এবং ফুলকে আমি খুব পছন্দ করি। বিশেষ করে ফুলগুলো সুগন্ধি পছন্দ হয় আমি যে ফুলগুলো ফটোগ্রাফি করলাম আজকে সেই ফুলগুলোতে সুগন্ধি ছিল না। দেখতে খুব সুন্দর ছিল।

সে জায়গায় অনেক একই রকম ফুল ছিল বিশেষ করে ।আমি এই ফুলগুলো নাম জানিনা কিন্তু আমার কাছে ফুল গুলো দেখতে ভালো লাগছিল ।সেই জন্য ফুলগুলো ফটোগ্রাফি করলাম ফুল গুলোর মাঝে কিছু করি ফুল ছিল সেই গুলো দেখতে আরো চমৎকার ছিল। বিশেষ করে আমি যখন এই ফুলগুলো ফটোগ্রাফি করি সেখানে অনেক লোক ছিল ।সেই লোকগুলো আমার দিকে তাকিয়ে ছিল তখন আমার একটু লজ্জা বোধ হচ্ছিল কিন্তু আমি সেই দিকে লক্ষ্য করি নাই ।আমার ফুল গুলো ভালো লাগছে সেই জন্য ফুল গুলো ফটোগ্রাফি করছি ফুলগুলো ফটোগ্রাফি করার পর আমি যখন চলে যাই ।তখন মানুষগুলো আমার দিকে তাকিয়ে ছিল।

IMG_20221018_074127.jpg

IMG_20221018_074122.jpg

IMG_20221018_074119.jpg

আপনাদের কাছে কেমন লাগলো তা জানিয়ে দেবেন কমেন্টের মাধ্যমে ।আশা করি সবার ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এখানেই শেষ করছি আর আমাকে সাপোর্ট করবেন।

₹^₹₹^₹₹^₹^^₹ >>> আল্লাহ হাফেজ >>>>>>^^^°°^

@fz5

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63612.81
ETH 3487.67
USDT 1.00
SBD 2.50