অশ্রু নদীর তীরে

in #blog9 days ago


ময়মনসিংহে_ব্রহ্মপুত্র_নদের_তীরে_কাশফুল.jpg

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের তীরে কাশফুল

  • Quotation : LINK
    আমি বাংলা ব্লগ এর সকলেই অনেক ভালো আছেন আশা করছি।
    সৃষ্টি জগতের সব কিছুই ভালো থাকুক এই আশায় করি।
    চলুন এক একটা করিতা সবাই।
    ভালো লাগলে কমেন্ট করে জানাবেন।না লাগলেই ভুল গুলো ধরিয়ে দিবেন।

অশ্রু নদীর তীরে বসে, একা একা ভাবি,
কেন এমন হলো, কেন সুখ হারালাম আমি?
তোমার হাসি, মধুর কথা, সবকিছুই ছলনা,
আজ যেন শূন্য হৃদয়, কেবল ব্যথার ঝর্না।

তুমি ছিলে আকাশের তারা, আমার রাতের আলো,
এখন সেই তারা ঝরে পড়েছে, নিভে গেছে আলো।
তোমার কথা মনে পড়লে, বুকের ভিতর করে জ্বালা,
তুমি ছাড়া পৃথিবীটা যেন এক নিষ্ঠুর খেলা।

তুমি ছিলে স্বপ্নের রানি, আমি তোমার রাজা,
তুমি ছিলে হৃদয়ের মালা, আমি তোমার সাজা।
আজ সেই রানি হারিয়ে গেছে, রেখে গেছে কষ্ট,
তুমি ছাড়া জীবনটা যেন এক বিধ্বস্ত গল্প।

বাতাসে ভেসে আসে তোমার গানের সুর,
তুমি ছাড়া এ মন যেন অন্ধকারের দূর।
তোমার ভালোবাসা ছাড়া সবকিছুই বৃথা,
তুমি ছাড়া এই জীবন, এক দীর্ঘ বিষাদময় প্রহসন।

অশ্রু নদীর স্রোতে, ভেসে যায় মন,
তুমি ছাড়া জীবনটা, এক নির্জন বৃন্দাবন।
তোমার স্মৃতি আঁকড়ে বাঁচার চেষ্টা করি,
তোমার প্রতিটি হাসি, মনকে বিষাদে ভরি।

তুমি ছিলে আমার আশা, এখন তুমি অতীত,
তোমার মিষ্টি কথা, এখন শুধু এক নিঃশ্বাসের ভীত।
তোমার ভালোবাসা ছাড়া, সবকিছুই অর্থহীন,
তুমি ছাড়া এই জীবন, এক নি:শব্দ শূন্য জগৎ।

অশ্রু নদীর তীরে বসে, একা একা ভাবি,
তোমার ভালোবাসা ছাড়া,
আর কিছুই নেই পাওয়ার দাবি।
তুমি ফিরে আসবে কি, আবার সেই প্রাতে,
তুমি ছাড়া জীবনটা, এক অমর কষ্টের রাতে।

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66043.66
ETH 3593.27
USDT 1.00
SBD 2.46