ঈদ যেভাবে কাটাইলাম 😎😎😎

in #blog6 years ago

যদিও পোস্ট টা অনেক আগেই দেওয়ার দরকার ছিলো। কিন্তু ব্যস্ততার কারনে দিতে পারিনি।

যাক সকল স্টিমিয়ান দের আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন সবাই। যাক আজকে আমার ঈদ এর দিন সম্পর্কে বলবো আপনাদের।

২২ আগস্ট ঈদ এর দিন ভোর ৬ টায় ঘুম থেকে উঠি। উঠে গোসল করে ঈদ এর জামাত আদায় করতে চলে যাই। নামাজ শেষে বাসায় ফিরে আব্বু আম্মুর সাথে ঈদ এর শেমাই খেয়ে ফ্রেন্ড এর বাসায় চলে যাই। ওরা কোরবানি দিয়েছিলো। আমায় আগেই বলে রেখেছিলো যেন ওদের গরু কাটায় সাহায্য করি।

ওদের বাসায় যাওয়ার পর একসাথে গরু জবাই করি তারপর সবাই মিলে গরু কাটা শেষ করি। দুপুর বেলা ওদের সাথে খেয়ে ঘুরতে বার হয়ে যাই আমি আর আমার বন্ধু শাকিল। ও খুব ভালো ছেলে।

আমরা প্রথমে আমাদের অন্য একফ্রেন্ড আকাশ কে ওর বাসা থেকে নিয়ে আসি। তারপর আমরা হাতির ঝিল চলে যাই। হাতির ঝিল ব্রিজ উপর আমরা তিনজন অনেক্ষন দাড়াই থাকি। তারপর আমরা নৌকা ভারা করে নৌকাতে উঠি। খুব মজা হয় তখন।
বাসায় ফিরতে ফিরতে রাত ১১ টা বেজে যায়। খুব মজায় কাটে দিনটি।

নিচে আমাদের কিছু ছবি দিলাম।

IMG_20180822_195521_HHT.jpg

IMG_20180822_195518_HHT.jpg

এগুলা হাতির ঝিল ব্রিজ এর ছবি। খুব সুন্দর না? আমার কাছে খুব ভালই লেগেছে। লাইট গুলা লাল আর সবুজে পরিবর্তন হয়।

IMG_20180822_194621.jpg

আমি আর আমার বন্ধু শাকিল। নৌকার মধ্যে।

IMG_20180822_190421.jpg

আমি, শাকিল আর আকাশ। আমরা যখন হাতির ঝিল ব্রিজএ দারিয়ে ছিলাম।

যাক সময় নিয়ে আমার পোস্ট পরার জন্য ধন্যবাদ।

Sort:  

nice pic bro i like it great😎😎😎

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 63578.99
ETH 2611.82
USDT 1.00
SBD 2.85