গ্রামে ভ্রমন

in #blog5 years ago

হেলো সকল স্টিমিয়ান। আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি অনেক। খুব সম্প্রতি আমার অর্ধেক পরীক্ষা শেষ হয় আর সাথে আমি ১৭ দিন টানা ছুটি পাই। তাই এই ছুটিতে গ্রামে এসে গেলাম। যদিও আমার পরিক্ষা শেষ হয়েছিলো ২০ ডিসেম্বর কিন্তু তখন আশার কোনো পরিকল্পনা ছিলো না।

কাল রাতে হটাৎ শুনি আমার বন্ধু নইম বাড়ি যাবে। আর আরেক বন্ধু অনেক আগেই চলে গেছে। তাই ভাবলাম আমি একলা থেকে আর কি করব। হঠাৎই ডিসিশন নিয়ে ফেললাম। যেই ভাবা সেই কাজ রাতেই বাসায় ব্যাগ গুছিয়ে ফেললাম।

আজ সকালে খুব ভোরে ঘুম থেকে উঠি তারপর গোসোল করে ফ্রেশ হয়ে নেই। তারপর বার হই পরি। ইচ্ছা ছিলো সকাল ৮ টার লঞ্চ ধরব। কিন্তু সদরঘাট এ পৌঁছাতে ৮ টা ১০ বেজে যায়। পরে ৮ টা ৩৫ এর লঞ্চ এ উঠি। লঞ্চ এর নাম বোগদদীয়া ৭। বড় লঞ্চ উঠেই প্রথমে ২য় শ্রেনির একটা টিকিট নিয়ে সীটে গিয়ে বসে পরলাম। তারপর শুরু হলো আমার যাত্রা।

IMG_20181223_090014.jpg

এই ছবিটা লঞ্চ এ বসে তোলা। খুব ভালো লাগার মত একটা ভ্রমন ছিলো। প্রায় দুপুড় সারে ১২ টা বেজে যায় বাড়িতে আসতে আসতে।

Sort:  

i just upvote you and follow you. vai upvote and follow me. ar amio aj barite jabo...ha

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 63851.10
ETH 3059.36
USDT 1.00
SBD 3.85