ভুলে থাকা...

in #blog6 years ago

ভুলে থাকা মানে ভুলে যাওয়া নয়।
বুঝলে বালিকা!

মারিজুয়ানার কড়া ঝাঁঝে
যখন ওলটপালট হতে থাকে আমার পৃথিবী,
রক্তের প্রতিটি কণা তখন বেইমানি করে আমার সাথে।
অতাত করে তোমার সাথে ওরা।
বেড়ে যাওয়া হৃদস্পন্দন বারবার তোমার কথা বলে।
ঝিমঝিম করতে থাকা মাথাটা পুরনো স্মৃতি গুলো ফিরিয়ে আনে।

অ্যালকোহলটা সয়ে গেছে আমার।

অ্যালকোহলের প্রতিটি অনু পাড় ভাঙে
শিরা উপশিরার ,
রক্তের স্রোত উজানে গিয়ে দেহ যখন দুলতে থাকে ডিঙি নৌকার মতো,
হৃদয় কিন্তু তখন অন্য কথা বলে বালিকা।
প্রভাতের শিশির বিন্দুর ন্যায় চিকচিক করে ওঠে আমার চোখ।
কষ্টের নাকি ভালবাসার সেটি তুমি ভালো জানো আমার থেকে।

বিশ্বাস করো বালিকা,
ভুলে থাকা মানে ভুলে যাওয়া নয়।
pillow2.jpg
photo(http://www.pillowfights.gr/psycho_culture/osoi-pligosan-metaniosan-ki-osoi-prodothikan-orimasan/)

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57320.16
ETH 2472.81
USDT 1.00
SBD 2.31