ডুবতে ডুবতে বেচে গেছি সেদিন... আল্লাহ বাচাইছে

in #blog6 years ago (edited)

কক্সবাজার গিয়েছিলাম কিছুদিন আগে। বিচে গেলাম সবাই মিলে, সমুদ্রে নামলাম সবাই মিলে। লাফাঝাপা করছি। ভাবলাম সাগর শান্ত আছে, একটু গভীরে যাই। সাতার জানতাম তাই তেমন ভয় পাই নাই যেতে। আমরা কয়েকজন গেলাম তীর থেকে একটু দুরে। কিন্তু হঠাত এত বড় বড় ঢেউ আসতে শুরু করলো। আমি ভয় পেয়ে গেলাম। তীরে আসার চেষ্টা করছি, কিন্তু একি আমি উল্টা আরো গভীর সাগরের দিকে চলে যাচ্ছি। স্রোত আমাকে টেনে নিয়ে যাচ্ছিলো। আমি কিছুতেই সাম্নের দিকে এগোতে পারছিলাম না। এক সময় মনে হচ্ছিলো আজ বুঝি মরেই যাব। চিতকার করে বন্ধুদের ডাকছিলাম। ওরাও এগিয়ে আসতে পাছিলোনা। আমি আরো ঘাবড়ে গেলাম। ভাব্লাম, আজ বুঝি আর বাচতে পারবো না। এদিকে সাগরের টানে আমি আরো দুরে সরে যাচ্ছিলাম। শাস বন্ধ হয়ে আসছিলো। ঢোক ঢোক করে লোনা পানি গিলছিলাম, ভয়ে। এক সময় বুঝতে পারি। জ্ঞান হারাচ্ছি। হয়ত এটাই জীবনের শেষ সন্ধিক্ষন।।

জ্ঞান যখন ফিরল তখন আমি এক্টা ক্লিনিকে। চোখ মেলে তাকিয়ে অবাক হয়ে লক্ষ করলাম, আমি বেচে আছি। আল্লাহ আমাকে আরো এক্টা সুযোগ দিয়েছেন।
FB_IMG_1471878884755.jpg

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65185.94
ETH 2630.94
USDT 1.00
SBD 2.83