SBD recovery case #1 : beneficiary rme [round 03]

in #blog3 months ago

রক্ত তৃষা - পর্ব ০৩

রমেশবাবুর মনে ভয়াবহ সংশয় নেওয়ায় বুড়োর স্বয়ংক্রিয় উচ্ছ্বাসে বিস্মিত হয়ে গেলেন। প্রশ্ন অগ্রাহ্য ছিল, কারা এই অনুভূতি প্রকাশ করছে এই অনধ্যানে এই ঘরে গেছে কি না। অবশ্যই তাঁর মতামত জানতে অভিযোগ করা উচিত।

"কোনো সমস্যা হয়নি, মশাই," বুড়ো শান্তিপূর্ণভাবে বললেন। "এটা শুধু একটা মানুষের অভ্যন্তরীণ ক্ষমতা সৃষ্টি করেছে, তার বেলা গম্ভীর অনুভূতি এবং এটি এখন তার প্রকাশের সময় হয়েছে। আমি তোমার সাথে এসেছিলাম কারণ তোমার আবেগে মনোনিবেশ করতে আমার মতামত যাচাই করতে এবং প্রয়োজন হলে সাহায্য করতে।"

রমেশবাবু একটি আশ্চর্যজনক শ্বাসহীন শব্দ করে জড়িয়ে গেলেন। অনুমান করা যাচ্ছিল যে বুড়ো তার মতামতের সাথে খুব সাহায্য করবে না। এই দুটি মানুষ মিলে নিজের প্রতিকূলতা দূর করতে পারতে।

"ধন্যবাদ, মশাই," রমেশবাবু মুখ থেকে একটি উপস্থাপনা হারিয়ে দিলেন। "আমি এই দিকে এসে পুরো ভয়ানক একটি সত্য দেখেছিলাম, যা আমাকে চমৎকার উদ্ভাসিত করেছে। আমি বুড়োর সঙ্গে সাথে এসে আনন্দিত হলাম এবং এই ঘটনার উপর আমি নির্ভুলভাবে মনোনিবেশ করতে চাইতে পারি।"

এই শোকগ্রস্ত সময়ে, রমেশবাবু ও বুড়ো একসাথে হেরানির ক্ষণের জন্য বাঁচা যাচ্ছিল না। কিন্তু এখনও বেঁচে থাকার জন্য এবং এই ভয়ানক সত্যটি হ্রাস করার জন্য তারা পরস্পরের সহানুভূতি এবং সমর্থন প্রদান করতে পারত।

[চলবে]

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61205.14
ETH 3376.01
USDT 1.00
SBD 2.51