মুদ্রা এবং মূল্যায়নের বিষয়ে ভাবনাsteemCreated with Sketch.

in #bitcoin6 years ago

মানুষ থাকবে। এই শুধুমাত্র ক্রিপ্টোকুয়ার্বিকিউলের ক্ষেত্রে নয়, কিন্তু তাদের সব জুড়ে প্রতিফলিত যা কিছু। ব্যবহৃত কৌশলগুলি ব্যাপকভাবে যারা এই বাজারে অংশগ্রহণ করতে চান দ্বারা অধ্যয়ন করা হয়, কিন্তু তাদের মাস্টারাই আমি বিশ্বাস খুব অসম্ভব হয়। যতটুকু বলা যেতে পারে যে বিশ্লেষকরা ভুলের চেয়ে আরও বেশি অধিকারী, কিন্তু সত্যিই দীর্ঘদিন ধরে আমি মনে করি যে এটি আসলেই কেন ঘটছে তা দেখার চেষ্টা করছি।
images (8).jpeg
আমি প্রকাশ করতে চেষ্টা করছি কি কমই জটিল। চার্ট, আরএসআই, মুভিং এভারেজ, বুলিশ ফ্ল্যাড ইত্যাদি পড়ার জন্য ব্যবহৃত সবকটি প্রযুক্তিগত দিক। বাজারের অনুভূতি, বিনিয়োগকারীদের প্রতিক্রিয়া এবং ব্যবসায়ের মূল্য এত বেশি না হওয়ার কথা ভাবতে চেষ্টা করা হতে পারে। অন্য কথায়, চার্টারের দিকে তাকিয়ে থাকা বেশিরভাগ বিনিয়োগকারীর মধ্যে একটি অযৌক্তিক চুক্তি তৈরি করা হয় এবং সর্বাধিক বিনিয়োগকারীর সংখ্যাগরিষ্ঠ অংশে লাফালাফি করে।

আমি এই চিন্তা করছি কারণ এটি একটি সম্পত্তির মূল্য সম্পর্কে খুব সামান্য বলে। আপনি যে বিষয় জন্য মূল্য পেট্রল সম্পর্কে যুক্তিযুক্ত মনে হয় ছিল। আমি সন্দেহ করি যে গ্যালনটির জন্য একই দামের টাকা দিতে অন্যের ইচ্ছা থাকলে তার মূল্যের দিকে তাকানোর উপায়টি ভবিষ্যদ্বাণী করার চেষ্টা করবে। আপনি জানেন আপনি এটি প্রয়োজন, আপনি এটি ব্যবহার করা যাচ্ছে জানি, তাই আপনি কেবল এটি ক্রয়।

যদি আপনি ভাবছেন যে কেন এই আমার জন্য প্রাসঙ্গিক বা কেন আমি আজ এই সম্পর্কে চিন্তা করছি। ওয়েল, এটা কারণ আমি মনে করি স্টিম মত একটি টোকেন একটি ব্যবহারযোগ্য সম্পত্তির হয়ে খুব ঘনিষ্ঠ হয় এবং পিছনে একচেটিয়া আসন তার দিন ছেড়ে। যেভাবে আমি আসন্ন শ্রীমতিটি বুঝতে পারছি, সেটি দাবী করার জন্য প্রয়োজনীয় প্রয়োজনীয় উত্সাহ দিতে যাচ্ছে।

আমি সচেতন কিছু এই বিষয়ে আমার সাথে মতানৈক্য হতে পারে, কিন্তু আমি আমার দাবিগুলি ব্যাক আপ করতে ইচ্ছুক একটি বিশেষ ধারণামূলক বাজারটি স্বল্পমেয়াদী মনোভাবের জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ। উদাহরণস্বরূপ কেউ Steem উপর অনুমান করা হয়, তাহলে, স্পটলাইজার দীর্ঘমেয়াদী মূল্যায়নের মধ্যে কম আগ্রহ আছে এবং হতে হবে সংক্ষিপ্ত থেকে মাঝারি মুনাফা অনেক বেশি। এটি সক্রিয়ভাবে তার বর্তমান অস্থিরতাটিকে দীর্ঘায়িত করে দীর্ঘমেয়াদী বিনিয়োগকারীদের জন্য লাফ তৈরি করতে কঠিন করে তোলে।

আমি এটা বলছি না কারণ আমি বিশ্বাস করি যে ধারণাটি একটি খারাপ জিনিস। অস্তিত্বের প্রতি একক বাজারে স্যাটেলাইটসগুলি তাদের সম্পদকে কীভাবে তুলে ধরেছে এইভাবে তাদের বাস্তুতন্ত্রের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উপাদান তৈরি করে। কিন্তু একটি সুস্থ সম্পদ শ্রেণী, এবং আরো নির্দিষ্টভাবে একটি সুস্থ সম্পদ এর মূল্য সম্ভবত এককভাবে ফটকা থেকে উদ্ভূত করা উচিত নয়।

যেহেতু এটা আমার কাছে সামান্য স্পষ্ট মনে হচ্ছে যে, বাজারের ধারণাটি মূলত বাজারের অনুভূতি দ্বারা চালিত হয়, এটিও স্পষ্ট যে কেউ যদি কোন সম্পত্তির মূল্য উন্নত করার জন্য কিছু করতে চায় তবে সে অবদান অনুভূতি উন্নতির উপর দৃষ্টি নিবদ্ধ করা উচিত। অন্য কথায়, সম্পদ একটি ইতিবাচক উপস্থাপনা, একটি প্রস্তাবিত আবেদন, একটি কাজ পণ্য।

এই বিষয়ে স্টিমের ক্রিপ্টোকুরেন্স ওয়ার্ল্ডের অন্যান্য সম্পত্তির উপর বিশাল সুবিধা রয়েছে এবং যেমনটি একটি ব্লকচাইন অবশেষে কোনও বিনিয়োগকারীই হালকাভাবে বরখাস্ত করতে পারে না।

আমি Steem ভবিষ্যতের সম্পর্কে ইতিবাচক থাকা হিসাবে আমি এটা একটি বিশাল ট্রান্সফরমার্ম রূপান্তর কাঁধে ডান বিশ্বাস। @steemitblog আমাদেরকে অবলম্বন করে অত্যন্ত সক্রিয় করে তুলেছে। আমি যা বলছি তা মোটামুটি নতুন, এবং এটি বেশ সম্ভাব্য SMTs বছরের শেষ আগে চালু হবে।

Sort:  

Hello! I've just Given you a vote, if you give me one back on my last post i'll follow you and i'll vote some of your upcoming posts.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67319.79
ETH 2629.90
USDT 1.00
SBD 2.67