Birth day my son

in #birthlast year

যখন তুমি জন্মেছিলে সেই দিন ভগবান আমাকে আর তোমার বাবাকে দু’হাতে আশীর্বাদ করেছিলেন। আজ তোমার জন্মদিনে আমরা তোমাকে আশীর্বাদ করি যেন তুমি মানুষের মতো মানুষ হও। শুভ জন্মদিন সোনা।

২। তোমার প্রতিটা জন্মদিন খুব সুন্দর মুহূর্ত আর স্মৃতি নিয়ে আসে। তোমার হাসি দেখে আমার প্রাণ জুড়িয়ে যায়। সারাজীবন এভাবেই হেসে-খেলে কাটাও, এই প্রার্থনাই করি। Happy Birthday!

৩। জীবনের প্রতিটি বাঁকে তুমি আমাদেরকে পাবে
লক্ষ্যে পৌঁছনো পর্যন্ত যেন তোমার যাত্রা না থামে
ভগবানের কাছে আশীর্বাদ চাই যেন তুমি অনেক বড় হও
তোমার সব আশা আর আকাঙ্খা যেন পূর্ণ হয়। শুভ জন্মদিন বাবু!

৪। আমার সোনা, তোমার জন্মদিনে আজ কয়েকটা কথা তোমায় বলতে চাই। তুমি তোমার কাজের দ্বারা সব সময়ে আমাদের সম্মান বাড়িয়েছ। তুমি আমাদের গর্ব। আমরা সব সময়ে তোমার প্রতিটি সিদ্ধান্তে তোমার পাশে আছি। নিজেকে কখনই একা ভেবোনা। তোমার প্রতিটা স্বপ্ন পূরণ হোক, তোমার লক্ষ্যে তুমি এগিয়ে যাও, জীবনের যুদ্ধে তুমিই হও জয়ী। জন্মদিনে (Happy Birthday Bengali SMS) এটাই কামনা করি।

৫। জীবনে এগোনোর পথ মসৃণ হোক
ঠোঁটে সবসময়ে হাসি থাকুক
মনের থেকে কামনা করি আমরা
জীবনের প্রতিটি দিন যেন মঙ্গলময় হয়ে ওঠে তোমার।

৬। সূর্যের মতো তেজি হও, ফুলের মতো নরম
যেখানেই যাও ভালোবাসা পাও এই আশীর্বাদই করি।
জন্মদিনে অনেক আদর আর ভালোবাসা।

৭। চাঁদের থেকে জ্যোৎস্না ভালো, জ্যোৎস্নার থেকে রাত
রাতের থেকে ভালো জীবন, আর জীবনের থেকে তুই ভালো।
জন্মদিনে যেন সবার থেকে অনেক ভালোবাসা পাস,
খুব আনন্দ করিস, খুশি যেন তোর পায়ে লুটিয়ে পড়ে।
ভালো থাকিস বাবু আমার (জন্মদিনের এস এম এস)।

৮। যতদিন আকাশে চন্দ্র-সূর্য থাকবে, ততদিন যেন এই পৃথিবীতে তোর নাম জ্বলজ্বল করে। জন্মদিনে এই শুভকামনা আর আশীর্বাদ জানাই।

৯। একটা একটা করে বছর চলে যাবে, আমার বুড়ো হাড়ে জোর কমবে; কিন্তু তুই বড় হবি, পৃথিবীতে সকলে তোকে চিনবে। তাতেই আমি খুশি থাকবো। জন্মদিনে (জন্মদিনের মেসেজ) অনেক ভালোবাসা নিস।

১০। আমার ছোট্ট পরী, তুই আমার জীবনে দিনের আলো রাতের তারা। তোর জীবনের প্রতিটা দিন হয়ে উঠুক আনন্দময় আর খুশিতে ভরপুর। শুভ জন্মদিন (Subho Jonmodin)!

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60238.27
ETH 3215.90
USDT 1.00
SBD 2.46