হায়দ্রাবাদী বিরিয়ানী

in #biriany7 years ago

হায়দ্রাবাদী বিরিয়ানী
স্থান : গুহা রেস্টুরেন্ট
দাম: হাফ 160 টাকা
অনেক আলোচনা সমালোচনা দেখে নিজের মুখে টেস্ট করতে গেলাম গুহার হায়দ্রাবাদী বিরিয়ানী। প্রথম কথা হল বাসমতি চালের বিরিয়ানী তে সবখানে ফ্লেভার আনতে পারে না তবে এদের বিরিয়ানী টা বেশ ব্যালেন্সড ছিল। রাইস টা বেশ জুসি ছিল আর সবচাইতে মজার ছিল গোশত টা, একদম পারফেক্ট কুক হয়েছে .. হাত দিতেই খুলে খুলে আসছিল। বিরিয়ানীর আসল ব্যাপারটাই হচ্ছে ফ্লেভার। ফ্লেভার টা আমার কাছে খুবই ভাল মনে হয়েছে, আরেকটু স্পাইসি হলে সেই লাগত। আমার বেবি টাও খুব মজা করেই খেয়েছে। হাফ বিরিয়ানী তে এক পিস মাংস থাকে আর ফুল এ দুই পিস আর পিস টা যথেষ্ঠ বড়ই ছিল বলব (আমি হাফ নিয়েছিলাম )। বিরিয়ানী তে ডিম আমার কাছে বেশ বোরিং লাগে, এর বদলে কাবাব/টিকিয়া দিয়ে 10 টাকা বেশি রাখলে আমি খুশি হতাম। তবে আলু টা দারুন কমপ্লিমেন্ট করেছে টেস্ট টা। যাক, এট লাস্ট কাচ্চি ঘরের একটা ভাল বিকল্প পাওয়া গেল আর আমার বাড়ির পাশে হওয়ায় আমি চরম খুশি। তবে রেস্টুরেন্ট ওয়ালাদের একটা ব্যাপার হল প্রথম প্রথম খবরের কোয়ালিটি ভাল রাখে কিন্তু পরে শুধু দাম বাড়ে আর কোয়ালিটি কমে, দেখা যাক সময় ই বলে দিবে। কোয়ালিটি ধরে রাখতে পারলে গুহার এই হায়দ্রাবাদী বিরিয়ানী খুলনার একটা ভাল ফুড ডেস্টিনেশন হতে পারে।
রেটিং: ৮.৫ দিব ১০ এর মধ্যে।
পুনশ্চ: ভাল লাগায় এক হাফ বাসায় পার্সেল করেও নিয়ে আসলাম, রাতে আরেক পশলা হবে :)

image

Sort:  

Looks delicious

I love biriani,please upvote me

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63114.90
ETH 2626.13
USDT 1.00
SBD 2.72