You are viewing a single comment's thread from:

RE: STEEMIT এ সঠিক ভাবে উপার্জন করার নিয়ম ও বিড বোটের বিস্তারিত সম্পর্কে আলোচনা

in #bidbot6 years ago

Ok ভাই আপনি এত সুন্দর চমংকার করে পোষ্ট।হয়েছে। আছে আমার আপনার কাছে প্রশ্ন আছে।
১) আমি কি বাংলায় পোষ্ট করতে পারি Steemit এ?
২ আমি কি একটা কমেন্ট করতে পারি বারর বার অননের পোষ্ট।
৩) আছে অননের পোষ্টে ছোট কমেন্ট করে কি অসবিদা হবে।

Sort:  

ধন্যবাদ । আপনার প্রশ্নের উত্তরঃ

১) আমি কি বাংলায় পোষ্ট করতে পারি Steemit এ?

হ্যা অবশ্যই পারবেন। আপনি দেখতেই পারছেন আমার পোস্টটা বাংলায় দেওয়া। এখন স্টিমিটে অনেক বাংলাদেশী ইউজার রয়েছে । আরো ভালো হবে আপনি আপনার পোষ্ট এর tag অপশন এ "bangla" "bangladesh" add করতে পারেন ।

২) আমি কি একটা কমেন্ট করতে পারি বারর বার অননের পোষ্ট ।

অন্যের পোস্টে কমেন্ট করতে পারবেন , কিন্তু মাত্রাতিরিক্ত কমেন্ট ঐ ব্যক্তি কে বিরক্ত করতে পারে। তাই কমেন্ট করার সময় খেয়াল রাখবেন যে আপনি যেই পোস্টে কমেন্ট করছেন কমেন্টটা ঐ বিষয়বস্তুর হতে হবে, সচারাচর ব্যবহৃত ছোট কমেন্ট যেমনঃ hi, hello , thank you, ok etc এসব ব্যবহার করা যাবে না।এগুলো কে কমিউনিটির ভাষায় spam বলে তাই spam করা থেকে বিরত থাকুন ।

৩) আছে অননের পোষ্টে ছোট কমেন্ট করে কি অসবিদা হবে।

২ নং প্রশ্নের উত্তরে দেওয়া আছে ।

ভাই আপনাকে অনেক ধ্যনবাদ। আপনি আমাকে এত সুন্দর করে বলার জন্য। মন থেকে ধ্যনবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 61660.23
ETH 3056.45
USDT 1.00
SBD 3.82