The Diary Game || 22 February 21 || গ্রামের বাড়িতে আমার প্রথম দিন. The first day at the village house

in #betterlife3 years ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই ।আসা করি সবাই-ই ভালো আছেন। গতকাল ঢাকা থেকে আমি বাড়িতে এসেছি। আজ বাড়িতে আমার প্রথম দিন । আজকের দিনটা ভালোই কাটিয়েছি। এখন আমার সারাদিনের অ্যাক্টিভিটিস আপনাদের সাথে শেয়ার করবো।



আমি সকালে ঘুম থেকে উঠে সর্বপ্রথম মোবাইল ফোন ওপেন করলাম এবং steemit প্লাটফর্মে প্রবেশ করলাম। অনেকক্ষণ যাবৎ steemit ব্রাউজ করলাম।steemit ব্রাউজ করার সময় দেখলাম বিভিন্ন ইউজার সুন্দর পোস্ট করেছে ।পোস্ট গুলো ভিজিট করলাম। এটি আমার প্রতিদিনের অভ্যাস । এরপর বিছানা থেকে উঠলাম। বিছানা থেকে উঠে ব্রাশ করলাম । ব্রাশ করার পর ফ্রেশ হলাম। এরপর টেবিলে গেলাম সকালের নাস্তা করার জন্য। সকালে খাবার মেন্যুতে ছিলো মুরগীর মাংস এবং মাছ রান্না । খাবার খাওয়া শেষ করে রুমে আসলাম এবং কিছু সময় বিশ্রাম নিলাম । আজ আমার একটি কাজের জন্য শহরে যাবার প্রয়োজন রয়েছে ।আমার কিছু কাজ আছে এজন্য আমাকে যেতে হবে । সকাল ১১ টার দিকে আমি কুষ্টিয়ার উদ্দেশ্যে বেরিয়ে পড়লাম ।

1614013224515-01_compress1.jpg

রাস্তা দিয়ে যাবার সময় চলতি পথে ছবিটি তুলেছি।

আমি আমাদের বাড়ি থেকে 10 মিনিট হেঁটে একটি স্থানে পৌঁছালাম। এরপর একটি ভ্যানে চড়ে গোপগ্রাম বাজারে গেলাম। এরপর সেখান থেকে একটি ইজি বাইকে চড়ে আমি কুমারখালী গেলাম। কুমারখালী থেকে একটি সিএনজি তে চরে কুষ্টিয়া শহরে পৌছালাম ।

1614013337078-01_compress76.jpg

সেলুন থেকে তোলা ছবি। একজন নাপিত ,তার কাজ করছেন।

কুষ্টিয়া শহরে পৌঁছে আমার বন্ধুর সাথে দেখা হলো ।আমার এই বন্ধুটি কিছুদিন পর ইতালি চলে যাবে ।তার সাথে দেখা হয়ে অনেক ভালো লাগলো ।আমার অনেক ভালো বন্ধু ছিলাম । আমরা অনেক্ষণ যাবত গল্প করলাম এবং একটি সেলুনের দোকানে গেলাম। সেখানে গিয়ে আমি আমার চুল কাটাইলাম নাপিতের দ্বারা। এরপর আমার চুল সাইনিং করালাম এবং বডি মেসেজ করলাম। আমরা ২ ঘন্টা যাবত দোকানে বসে ছিলাম।

1614013279135-01_compress86.jpg

বাড়ি ফিরে আসার সময় কুমারখালী থেকে তোলা ছবি।

এরপর আমাদের কাজ শেষ হয়ে গেলে আমরা একটি ইজি বাইকে চড়ে রওনা দিলাম । কিছুদূর আসার পর আমার বন্ধু আমাকে বিদায় জানিয়ে চলে গেল এবং আমি বাড়িতে আসার জন্য একটি গাড়িতে উঠলাম।

এরপর আমি বাড়িতে ফিরে এলাম। বাড়িতে এসে ফ্রেশ হলাম এবং খাবার খেলাম। এরপর আমি রুমে এসে বিশ্রাম নিলাম। কিছুক্ষণ পর আমি সাগরের সাথে দেখা করতে বাহিরে গেলাম এবং তার সাথে অনেকক্ষণ যাবৎ আড্ডা দিলাম। এরপর আমি রুমে এসে রাতের খাবার খেলাম। রাতের খাবার শেষ করে আমি আমার বিছানায় এসে শুলাম। এটাই ছিল আমার সারাদিনের অ্যাক্টিভিটি। সবাই ভাল থাকবেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64038.60
ETH 3148.89
USDT 1.00
SBD 3.97