খালা খালুর প্রতি শ্রদ্ধা, ভুলিতে পারবোনা না ওনাদের প্রতিদান (Respect to Khala- Khalu, I can't forget their reward)steemCreated with Sketch.

in #betterlife3 months ago

আমার খালা, আমার মায়ের ছোট বোন, সবসময় আমার জীবনে একটি উল্লেখযোগ্য উপস্থিতি ছিল। অল্প বয়স থেকেই, তিনি আমাকে অফুরন্ত ভালবাসা এবং স্নেহ দিয়েছিলেন, যা আমার হৃদয়ে একটি দাগ রেখেছিল। আমার শৈশবকালে তার উষ্ণতা এবং দয়া অতুলনীয় ছিল, এবং তিনি আমার খুব যত্ন নিয়েছিলেন, নিশ্চিত করে যে আমি লালিত এবং সমর্থন বোধ করি।

arodo and khala IMG-20240413-WA0005.jpg
by self

তার মহত্ব তার প্রেমময় প্রকৃতির বাইরে প্রসারিত। তিনি সর্বদা শক্তির স্তম্ভ ছিলেন, যখনই প্রয়োজন হয় বিজ্ঞ পরামর্শ এবং অটল সমর্থন প্রদান করেন। পরিবারের জন্য সময় দেওয়ার সময় তার নিজের জীবনের ভারসাম্য বজায় রাখার ক্ষমতা সত্যিই প্রশংসনীয়। তার চারপাশের সবাইকে বিশেষ এবং মূল্যবান বোধ করার একটি অনন্য উপায় রয়েছে।

আমরা যে অগণিত স্মৃতি ভাগ করেছি, সে আমাকে যে শিক্ষা দিয়েছে এবং সে যে সত্যিকারের যত্ন দেখিয়েছে তা আমি কখনই ভুলব না। আমার খালার মহানুভবতা কেবল তার কর্মের মধ্যেই নয়, আমার জীবনে তার গভীর প্রভাব রয়েছে। তিনি সত্যিকারের আশীর্বাদ, এবং আমি তার উপস্থিতির জন্য চিরকাল কৃতজ্ঞ।

তার মহত্ব তার প্রেমময় প্রকৃতির বাইরে প্রসারিত। সেও আমার মেয়ের প্রতি অবিশ্বাস্যভাবে সন্তুষ্ট, তাকে একই অপরিমেয় ভালবাসা দেখিয়েছে যে সে আমাকে দেখিয়েছিল। সে সবসময় আমার সন্তানের চাহিদা পূরণ করতে এবং তাকে বিশেষ অনুভব করতে তার পথের বাইরে চলে যায়। আমি সত্যিই তার মহত্ত্ব এবং যেভাবে সে নিঃস্বার্থভাবে আমাদের জন্য যত্নশীল তার জন্য বিস্মিত।

Arodi IMG-20240413-WA0001.jpg
by self

আমার খালার মহত্ত্ব কেবল তার কর্মের মধ্যেই নয়, আমাদের জীবনে তার গভীর প্রভাব রয়েছে। তিনি সত্যিকারের আশীর্বাদ, এবং আমি তার উপস্থিতির জন্য চিরকাল কৃতজ্ঞ

আমার খালুও সমানভাবে মহান, যখনই আমাদের প্রয়োজন হয় তখনই আমার পরিবারকে সবসময় সহায়তা প্রদান করেন। তার অটল সহায়তা একটি অসাধারণ সাহায্য হয়েছে, এবং আমরা তার উদারতা এবং দয়ার জন্য অবিশ্বাস্যভাবে কৃতজ্ঞ।

আমার খালা এবং খালুর মহানুভবতা কেবল তাদের কর্মের মধ্যেই নয় বরং তারা আমাদের জীবনে যে গভীর প্রভাব ফেলেছে তার মধ্যেও রয়েছে। তারা সত্যিকারের আশীর্বাদ, এবং আমি তাদের উপস্থিতির জন্য চির কৃতজ্ঞ

Arodi khala khalu IMG-20240413-WA0000.jpg
by self

তাই এই মহান ব্যক্তিকে আমাদের ভুলে যাওয়া উচিত নয় তাই আমি আশা করি সবসময় ভাল থাকবেন।

ভবিষ্যতে আমাদের সম্মানিত আত্মীয়দের যত্ন নিতে হবে l

আল্লাহ” আমার খালা খালু কে নেক হায়াত নসিব করেন l

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60412.47
ETH 2375.47
USDT 1.00
SBD 2.62