বিবাহিত জীবনের গল্পে

আমদের পরিবারে মাএ ৩ জন সদস্য, একজন আমি, আর বাকি দুই জন্য আমার বাবা-মা, সুন্দর সুখের সংসার, ছেলে বড়ো হলে, চাকরি পাইলে গর্মেন্টস। আমার বাবা টা আমরা বিয়ে দেয়ার জন্য মেয়ে ধেখা সুরু করে,

images.jpeg

দেখতে দেখতে একটি মেয়ে পছন্দ করলে ছেলে, ঠিক, বাবা বলে তাই হবে, ছেলে যাকে বিয়ে করবে তার সাথে দিবো, বিয়ে হলে চুপচাপ, মেয়ের বয়স ছিলো ১৬ বছর তাই গপুনে বিয়ে করে আনলাম আমাদের বাড়িতে।

নতুন বাড়িতে মেয়ে মনে মনে ভাবছে কথাই আসলাম আমি, আমি বাড়িতে কখন যাবে, আমার ছেটে একটি মেয়ে আছে, মেয়েটা বড়ো বনের, শুধু তার ও মেয়ে কথা বলে,, রাত যখন ১১.৩০ মিনিট তখন, আমি বাসরঘর আসলাম এসে দেখি আমার বউ ঘুমাইছে আমি তাকে ডাকলাম, সেই উঠলো আর বলে এখনো ঘুমান। ঘুমের ঘরে সেই এগুলে বলে, আমি বল্ললাম কাছে আসো এখানে বসো মাথা নিচু করো, আমি তার মাথায় হাত রেখে দুয়া পরলাম আর বল্লাম অজু করে আসে, সে বলে না আমার ঘুম আসছে তাই বলে সে শুয়ে পড়লে, কি করার, আমি নিজে নিজে দুই রাকত নফল নামাজ পরলাম।

তার পরে দুয়া করে শুয়ে পরলাম, ওর পাশে মাঝে একফিট দুরত্ব, হটাত দেখি সে আমার দিকে এগিয়ে আসে আমার গা ভিরিয়ে যায়, তখন আমার সট খায়, জীবনের প্রথম একটা মেয়ে কে নিয়ে শুয়ে আছি, হটাত মনে হয়, আমি তো ওকে বিয়ে করে নিয়ে আসছি,তাই বলে ওকে জড়িয়ে ধরি, কিচ কিচের শেষ নাই, বাকি কথা পরে হবে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69