আচ্ছা ! তারপর

in #bangleconversation2 years ago

image.jpeg

Credit: টুকটাক

  • মনে আছে? শেষবার কবে দেখা হয়েছিল।
  • কেন? এইতো গতসপ্তাহে।
  • যাক মনে আছে তবে।
  • মনে না থাকার কি আছে?
  • মিস করছ?
  • মিস!আমি? কোন দুঃখে?
  • তাও ঠিক।
  • কষ্ট পেলে?
  • না। শুকনো পাতার মতো ঝড়ে পড়লাম।
  • থাক! আর কাব‍্যিক হতে হবে না।
  • তো আসছো কবে?
  • এ মাসে আর হবে না। কাজের চাপ বেড়েছে।
  • .........
  • কি হলো? চুপ কেন?
  • Miss you..😞😞..
  • ও আমি ভাবলাম কি না কি...
  • মানে? মিস করছো না আমাকে?
  • আমার অত শখ নেই। দেখা হলে, তুমি পাগলী র চুল টানা খেতেই আমার দিন যায় আবার নাকি তাকে মিস করব।।
  • থাক তাহলে আর দেখা করব না এবার থেকে। নুডুলস টাও আনব না সঙ্গে।
  • এই রে!কাজ সেরেছে রে। পাগলী ক্ষেপেছে।
  • কিহ্!
  • Miss you baby...
  • আচ্ছা! তারপর?
  • ম‍্যাডাম যা শাস্তি দিবেন মন্জুর।
  • তবে এ সপ্তাহে আবার দেখা করতে হবে।
  • সেকি! কাজ চাপ যে বড্ড।
  • নুডুলস মিস যাবে কিন্তু।
  • আচ্ছা আচ্ছা… আসবো। কিহ? চুপ যে?
  • Miss you...❤️
  • Miss you too...❤️
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64777.26
ETH 3101.53
USDT 1.00
SBD 3.84