কবিতাঃ " সুখের ঘর ভাঙ্গন "


Image Source

তিস্তার পাড়ে বাড়ি আমার সই
তিস্তার বুকেতে মোর ঘর
সারা বছর থাকেনা সেথায়,
চিকিমিকি বালুর চর।
প্রতি বছরে বর্ষায় ভাংছে
সখি তিস্তার ঐ পাড়।
ভাঙ্গনে পড়ে যায় যে তলায়,
আমার সুখের ঘর ।
স্বপ্ন অনেক দেখেছিলাম সই,
দিবা-রাত্রি খুলিয়া আখি।
ঘর বড়ি মোর গ্রাস করেছে
ঐ নিষ্ঠুর তিস্তা নদী।
বল কোথায় এনে তোকে আমি রাখি ?

hr_thin.png

কবিতাটি ভাল লাগলে অবশ্যই কমেন্টে জানাবেন।ধন্যবাদ ।
If You like my poem please let me know on comment box.Thank You.

অনুমতি ব্যাতিত এই কবিতা ব্যবহার না করার অনুরোধ করা হল।
I'm the✎ Author of this poem, So please don't use it without my permission.

002.gif

Sort:  

আপনার পোষ্ট গুলো অনেক সুন্দর ভাইয়া

ধন্যবাদ সুবর্না আপু 🙂

সুন্দর কবিতা, মাস্টারপিস যা অর্থ দ্বারা বিচার করা যায় না, কেবল এমন মানুষ যারা শিল্পকে বোঝে যে আপনার কবিতা কত সুন্দর, ইন্দোনেশিয়া থেকে সবসময় আপনার জন্য সাফল্য

আমার খুব ভালো লেগেছে।ধন্যবাদ ভাই।

ধন্যবাদ শুনে খুব ভালো লাগলো যে একজন প্রবাসি ভাইর আমার কবিতা ভালো লেগেছে 🙂

ধন্যবাদ আবার

খুব সুন্দর কবিতা, ভাইয়া...

ধন্যবাদ নাজিম উদ্দিন ভাই 👍

অসাধারন কবিতা ভাই, খুব সুন্দর হইছে

ধন্যবাদ বাবুল খান

স্বাগতম আল-আমিন হোসাইন

Maybe it's a nice poem but i do not understand your language. Thank you

Thanks .. I tried my best

ধন্যবাদ ভাই ভালো একটা কবিতার জন্য। আপনার এই কবিতা গুলোকী আমরা বই আকারে পাবো???

ধন্যবাদ নাহিদ ভাই, আমি এখনো বই বের করার কথা ভাবছি না। ভবিষ্যতে চিন্তা করে দেখব।

Image is perfect with the poem. nice combination of words. Keep it up.

Thanks shuvo for your input

YOU ARE MOST WELCOME.

Very inspiring pictures.. And make my heart going to spirit of my parent to growing us until now. Thanks for you. All steemian... Keep pray to our parent.

This post has received a 24.25 % upvote from @boomerang.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63877.55
ETH 3143.56
USDT 1.00
SBD 3.97