❤ তবুও ভালোবাসি ❤


আমি জানি
তোর এই অকারনে পাগলামির কারন ।
তোর এই একলা পথে চলা,
আবার আমারই সামনে দাঁড়িয়ে
অন্য কোন পরুষের কথা বলা ।
এ সবই ছিল আমার থেকে
নিজেকে লুকিয়ে রাখার অভিপ্রায় ।

তাইতো বারবার
তোর ঠোঁটে চুমু খেতে গিয়ে থমকে গেছি ।
তোর আতলে ডুবতে গিয়ে
বারবার ভেসে উঠেছি ।
সক্রিয় অনুভূতি গুলো মুখ থুবড়ে পরছে বারবার ।
তবু আমি শুধু তোকেই বুঝতে চেয়েছি ;
স্বপ্নের ঘোরে তোর হাতটা
বুকে চাপড়ে ধরে
কতবার বলতে চেয়েছি -
তুই ছাড়া আমার ভালবাসা মিথ্যে
মিথ্যে আমার শরীর,
আমার মন, আমার সাধনা ।

তবু তোর একলা পথে চলা
মনে মনে মনের কথা বলা,
পথ চলতে চলতে সহসা তাকিয়ে
চোখের ইশারায় কথা বলা ।
আজ তাই, হাতের বৈঠা ছেড়ে দিয়ে
মাঝ নদীতে নোঙ্গর ফেলে
সমস্ত নদীকে চিৎকার করে বলতে চেয়েছি -
আমি শুধু তোকেই ভালবাসি ;
পাগলী, আমি শুধু তোকেই ভালবাসি ।

8byMp5M.gif

কবিতাটি ভাল লাগলে অবশ্যই কমেন্টে জানাবেন।ধন্যবাদ ।
If You like my poem please let me know on comment box.Thank You.

অনুমতি ব্যাতিত এই কবিতা ব্যবহার না করার অনুরোধ করা হল।
I'm the✎ Author of this poem, So please don't use it without my permission.

upvote1.gif

Sort:  

অসাধারন কবিতা লিখেছেন ভাইয়া,,আপনার কবিতা আমার খুব ই ভাল লাগে,,
আরো ভাল ভাল কবিতা লিখবেন আশা করি

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61604.80
ETH 3444.70
USDT 1.00
SBD 2.50