পরিচয় পর্ব।আমার বাংলা ব্লগ কমিউনিটি

in #bangladesh2 years ago

আসসালামু আলাইকুম।

আশাকরি আপনারা সকলে মহান আল্লাহর দয়ায় ভালো আছেন। আমিও তার অশেষ দয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজকে আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব।

আমার নাম শাহানুর আসিফ সিজান। আমার ইউজার আইডি @sizan. আমার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বরুড়া থানায়।

WhatsApp Image 2022-04-19 at 10.21.18 PM.jpeg

আমার বাবার নাম মো আমির হোসেন।তিনি প্রবাসী।আমার মায়ের নাম গাজী লায়লা সূরাইয়া।তিনি একজন গৃহিণী।আমরা দুই ভাই বোন।আমার বড় বোনের নাম সিন্থিয়া আরজু তিশুন।

আমি একজন ছাত্র।বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে হিসাব বিজ্ঞান বিভাগে অধ্যয়ন করছি।
278166163_941415979854422_3875063244652878795_n (1).jpg
আমি আমার বাংলা কমিউনিটিতে নতুন।আমার বাংলা ব্লগ একটি অন্যতম ভালো কমিউনিটি এখানে সততার সাথে কাজ করা হয়। মডারেটর এডমিন থেকে শুরু করে সকলে অনেক সহৃদয় এবং অত্যন্ত ভালো মানুষ। এখানে এসে আমি অত্যন্ত ভাল ব্যবহার এবং সকলের সহযোগিতা পেয়েছি আশাকরি ভবিষ্যতে পাবো।
অবশ্যই আমরা সততার সাথে আমার বাংলা কমিউনিটি তে কাজ চালিয়ে যাবো এবং অবশ্যই একদিন না একদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। এবং আমি সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি এবং আমি পরবর্তীতে কোন পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে অবশ্যই আপনারা ভুলগুলোে ধরিয়ে দেবেন।

আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব ভালো কিছু লেখার জন্য।আপনারা আমার জন্য দোয়া করবেন।যেনো ভবিষ্যতে আরো ভালো করতে পারি।
সবাইকে শুভ কামনা।ভালো থাকবেন সবাই।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58522.98
ETH 3089.61
USDT 1.00
SBD 2.41