আমার বাংলা ব্লগ কমিউনিটি।। আমার পরিচয় ।। ১১ এপ্রিল ২০২২

in #bangladesh2 years ago

আসসালামু আলাইকুম
আমার বাংলা ব্লগে আপনাদেরকে স্বাগতম। আশা করি সবাই ভালো আছেন। খোদার রহমতে আমিও ভালো আছি। ভাল থাকেন সুস্থ থাকেন সেই কামনায় করি। তাই আমরা সবাই সবার জন্য দোয়া করবো।
তো আপনারা আমার সম্পর্কে কিছু জানতে চান? তাহলে আস্তে আস্তে নিচের দিকে পড়ুন আর জানতে থাকুন।

IMG_20220410_144556_621.jpg

আমার নামঃ আশীষ বড়ুয়া। আমার user id:- @asishbarua, আমার জন্ম চট্টগ্রাম জেলার, রাংগুনীয়া থানার, কুলকুরমাই গ্রামে। আমার বয়স ৪১ বছর চলে, আমি Inter Pass. আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে বর্তমানে চাকুরী করি।

সম্পূর্ণ পড়া চালিয়ে যান, আমার সম্পর্কে আরো অনেক কিছু জানতে পারবেন 👇

IMG20180209135023.jpg

আমি গ্রামের ছেলে, গ্রামেই থাকি, আমার গ্রামে থাকতে কেনো ভালো লাগে জানেন?, বলছি শুনেন -- গ্রামের নদীর পাড়ে দিয়ে বয়ে যাওয়া বাতাশ, টিনের চালের বৃষ্টি পড়ার আওয়াজ, মাঠে গায়ে কাদা মেখে ফুটবল খেলার আনন্দ, পুকুরের মাছ ধরা, মাঠে বিভিন্ন ফসলের সমাহার, সব মিলিয়ে গ্রামে থাকার আনন্দটাই অনেক, যা কেউ কোটি টাকা দিয়েও এ শান্তি ও আনন্দ উপভোগ করতে পারবে না।

20161107_161642.jpg

প্রত্যেক মানষের জীবনে কম বেশি চাহিদা আছে বা থাকে, ঠিক তেমনি আমারও কিছু চাহিদা আছে, আমি বড় হবো টাকা ইনকাম করবো, কিন্ত বড় তো হলাম। টাকা তো ইনকাম করতে পারিনা সঠিক ভাবে, আরো একটা বিষয়ে বলে রাখি আপনাদের, আমার অনলাইনে কাজ করার ইচ্ছা ছোট থেকেই, কিন্তু কিভাবে করে বা আমি কিভাবে শুরু করবো তা জানতাম না। আস্তে আস্তে অনলাইনে আসি, এরপর হাজার হাজার মানুষ, নতুন নতুন সাইট এর সাথে আমার পরিচয়, এবং ইস্টিমেট এর সম্পর্কে আমি ভালোভাবে জানতে পারি এবং এটা একজন মানুষকে তার সপ্নে পোঁছে দেওয়ার মত একটা ভালো সাইট। বিশ্বাস করি এবং কাজ করে দেখি, কতটুকু সফলতা আনতে পারি।
আমার বাংলা ব্লগ যখন শুরু করা হয় তখনই আমি এখানে সাবস্ক্রাইব করে কাজ করতে পারিনি হয়তো, কিন্তু অংশগ্রহণ করে ছিলাম। আমি ইস্টিমেট এর অনেক বিষয় আছে যেগুলো আমি জানতাম না এবং বুঝতাম না। আমার সে সম্পর্কে ধারণা হয়েছে। কিভাবে একটি কোয়ালিটিফুল পোস্ট তৈরি করতে হয়। আশা করি আমি শিখে গেছি। তাই ধন্যবাদ জানাই ভাইয়া আপনাদের।
আমার বাংলা ব্লগ একটি অন্যতম ভালো কমিউনিটি, এখানে সততার সাথে কাজ করা হয়। মডারেটর এডমিন থেকে শুরু করে সকলে অনেক সহৃদয় এবং অত্যন্ত ভালো মনের মানুষ। এখানে এসে আমি অত্যন্ত ভাল ব্যবহার এবং সকলের সহযোগিতা পেয়েছি আশাকরি ভবিষ্যতে পাবো। এডমিন মর্ডারেটর গ্রুপ কনট্রোলার, সকলকে আমার ভালোবাসা রইলো।

instagram.jpg

অবশ্যই আমরা সততার সাথে আমার বাংলা কমিউনিটি তে কাজ চালিয়ে যাবো এবং অবশ্যই একদিন না একদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। সকলে মিলে কাজ করলে কখনো লক্ষ মিস হবে না এবং আমি সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি এবং আমি পরবর্তীতে কোন পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে অবশ্যই আপনারা ধরিয়ে দেবেন। ভুল হতেই পারে মানুষই তো ভুল করে, দেখিয়ে দিবেন সমাধান করে ফেলবো।
সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার পরিচয় পর্ব পোস্টটি এখানেই সমাপ্ত ঘোষণা করছি। সকলে ভালো থাকবেন সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো, আশা করি আপনাদের ভালো লাগবে আমার পরিচয় পর্ব সকলকে ধন্যবাদ।

Sort:  
Loading...

আপনার সাথে পরিচিত হতে পেরে অনেক ভালো লাগলো।

You are welcome❤️

Nice your post

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89