সপ্নের লাল চুরি

in #banglablogs2 years ago

images (5).jpeg

পথম অংশ-১

সাল২০১২, ৯ফেব্রুয়ারি সেদিন ছিল কলেজ এ আমার প্রথম দিন। অফিস থেকে আগেই জেনেছি ৮নং কক্ষে আমাদের বিজ্ঞান বিভাগ এর ক্লাস শুরু হবে। আমার পরিচয় শুধু নাম দিয়ে শুরু করি, আমি রুমান। এইবার ফিরে জাই যেখানে ছিলাম। আমি ক্লাস প্রবেশ করে দেখলাম অনকে বশে আছে। পেছনের দিকে গিয়ে বসলাম তার কিছক্কন পরে একটি মেয়ে রমে প্রবেস করল। মেয়েটি অপরুপ সুন্দর। মনে মনে ভাব্লাম জদি মেয়েটি এশে পাশে বসে বিসয়টা খারাপ হইনা। মেয়েটি আমার থেকে দুটি ব্রেন্স পেছনে বসল। শিক্ষক রুমে এসে কুশল বিনিময় করল সবার সাথে এবং সবার নাম জনতে চায়লো। একে একে সবাই নাম বললো, তখন মেয়েটিও বললো তার নাম তনু। বেশি ঠিকানা না দিলে ভালো মেয়েটির জন্ন্য। ২টি ক্লাস করে অনেকে চলে জাচ্ছিল তাই ভাব্লাম আমিও চলে জাবো তাই ই গেলাম ক্লাস থেকে বের হয়ে।
সেদিন কলেজ থেকে চলে আশি মজার বেপার আশার সময় শিএনজি ফর্ম তনুকে দেখলাম দারিয়ে আছে। সুজকটি হাত ছাড়া না করে গিয়ে বল্লাম তুমি তনু না ওইযে বিজ্ঞান বিভাগে ক্লাস রুমে দেখলাম ?
তনু :- জি, আপনাকেও তো দেখলাম ক্লাস।
আমি :- বাসাই জাচ্ছেন? আপনার বাসা কথাই?
তনু৷৷ :- জি বাসাই জাবো একজনার জন্ন্য অপেক্ষা করছি।
আমি :- আমি আর কথা না বাড়িয়ে, ওকে নেক্সট ক্লাস এ দেখা হবে

প্রথম অংশে জদি আপনাদের জথেস্ট সাপ্রোট পাই তাহলে দিতিয় অংশ আনবো। ধন্ন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36