দুনিয়াটা ভরে গেছে ধোকাবাজে

in #bangla5 years ago

আমি একজন মধ্যবয়সী পুরুষ।
ফেসবুকে আমার অনেক অনেক ফ্রেন্ড। তার মধ্যে অনেক মেয়ে ফ্রেন্ডও আছে। চ্যাট ট্যাট করে, নানারকম গল্পসল্প করে ভালই দিন কাটে।

এরকম একজন হল অনন্যা। বয়স ত্রিশ পয়ত্রিশ, বিবাহিত। অসাধারণ সুন্দর। কি সুন্দর করে কথা বলে ইনবক্সে! কথা বলতে বলতে খেয়ালই থাকে না সময় কোনদিক দিয়ে চলে যায়।

একদিন সে নক দিয়ে বলে," আমার স্বামী ব্যবসার কাজে কুমিল্লা গেছে, বাসায় কেউ নাই। তুমি আসো।"

" তোমার স্বামী যদি ফিরে আসে এর মধ্যে?"

" আরে আসবে না। আর আসলে তুমি একটা ন্যাকড়া নিয়ে দরজা জানালা মুছতে থাকবা। আমি ওকে বলব তুমি ক্লিনিং কোম্পানী থেকে আসছো, বাসা পরিস্কার করতে। এমনিতেও ঈদ সামনে। "
" আচ্ছা ঠিকাছে, আসতেছি। "
কি অদ্ভুত! আমি যাওয়ার ৫ মিনিটের মধ্যে ওর স্বামী এসে হাজির। কি আর করা! জানালার গ্লাস মুছতে শুরু করলাম।
গ্রীল পরিস্কার করলাম।
সবগুলা জানালা দরজা পরিস্কার করলাম।
রান্নাঘরের চিপাচাপা পরিস্কার করলাম।
বাথরুম সাফ করলাম।
ফ্যান মুছলাম, ফার্নিচার মুছলাম।
৪-৫ ঘন্টার মধ্যে তাদের পুরা বাড়ি পরিস্কার ঝকঝকা করে দিলাম। সে আর তার স্বামী মিলে সারাক্ষণ এটা সেটা ইন্সট্রাকশন দিয়ে গেলো।
পরিস্কার করা শেষ হলে তার স্বামী জিজ্ঞাসা করল, "আপনার বিল কত হয়েছে?"
সে আগ বাড়িয়ে উত্তর দিল," জানু আমি তো আগেই বিকাশ পেমেন্ট করে দিসি। তারপর ওরা লোক পাঠাইসে। "
" ও আচ্ছা." বলে ওর স্বামী আমাকে হাতে ১০০ টাকা বখশিশ্ দিয়ে দিল। আমি বাসায় চলে আসলাম। ঢাকা শহরে কাজের লোক পাওয়া যে কঠিন আজকাল!
তাই তো বলি পোলাপান, ফেসবুকের সুন্দর সুন্দর মেয়ে দেখে পটে যাইস না । দুনিয়াটা ভরে গেছে ধোকাবাজে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64542.61
ETH 3460.20
USDT 1.00
SBD 2.51