Sort:  

Bro you need to stop posting youtube videos, You are already on cheetah blacklist.If you want help come to steemitbd discord channel : https://discord.gg/Z3P6bbt

স্যার ভাল আছেন?আপনার সাথে অনেক দিন যাবত যোগাযোগ হয় না। আসলে আপনি যখন নেটে থাকেন তখন হয়ত আমি থাকি না।
আসলে স্টিম এ কিভাবে কাজ করতে হয় তা আমি ভাল করে জানি না। আমি মোবাইল দিয়ে অল্প অল্প কাজ করি।
আপনি বলছেন বাংলা ডেস্ক ডে জয়েন্ট করার জন্য কিন্তু আমি কি ভাবে জয়েন্ট করবো দয়া করে বলে দেন। আর আমি তো প্রায় দুই মাস যাবত ব্যাকলিষ্টে আছি। তা থেকে মুক্তি পাব কি?আপনাকে অনেক অনেক ধন্যবাদ স্যার।
স্যার আমি ডেস্ক ডে অন্যদের সাথে ভাল মন্দ খোঁজ খবর এইসব নিয়ে লেখা লেখি হয়েছে। এখন আমাকে কি করতে হবে---
স্যার আআপনি কি নেটে আছেন যদি থাকেন তাহলে আমি আপনার সাথে কিভাবে যোগাযোগ করব।আমি ডেস্ক ডে জয়েন্ট হয়েছি সকলে কিন্তু আবার যখন বেগে আসছি এখন আর ঢুকতে পারছি না। শুধু দেখায় আগে রেজিস্টার হয়েছে। এখন কিভাবে মোবাইল দিয়ে ডেস্ক ডে ঢুকব

ami already apnake amader sathe contact korar way i mean discord channel er link diyeche.. discord app install korun and oi link er maddhome amader channel e join korun

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62978.31
ETH 2546.24
USDT 1.00
SBD 2.76