আমি সত্যিই ব্যার্থ !!! কারণ আমি কখনোই তোমাকে বুঝাতে পারি নাই...... I

in #bangla2 years ago

আমি অভিমান করি,, তুমি আমার কষ্ট বুঝবে বলে.. আমি দুরে খাকি,, তুমি আমাকে মিস করবে বলে,, অল্পতে রাগ করি,, রাগ ভাঙ্গাবে বলে.. তাই বলে ভুলে যাবে এটা কখনো ভাবিনি..!!

আজ হয়তো তুমি অন্য কারও বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছো,
আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের মাঝে পুশছি|

আমি এখনো পারিনি তোমার মত ভুলে যেতে তোমার সাথে কাটানো কিছুটা সময় কিছু মুহূর্ত|

পারিনী তুমি নামের সেই অতীতটাকে ভুলতে |

জানি না কোন দিন পারবো কি না তোমায় ভুলতে|

এখন তোমার কথা ভাবতে গেল

আমি সত্যিই ব্যার্থ !!! কারণ আমি কখনোই তোমাকে বুঝাতে পারি নাই ‘আমি তোমাকে কতটা ভালবাসি’
Visit now more sms https://bit.ly/3iChAZK
pexels-dids-5407043.jpg

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65769.61
ETH 2674.27
USDT 1.00
SBD 2.86