অচেনা পথে নিয়ে গেলে, তোমায় বিশ্বাস করে ছিলাম, কিন্তু , জানতাম না, মাঝ পথে একা ফেলে চলে যাবে।

in #bangla2 years ago

একফোটা চোখের জল ঝরার চেয়ে এক ফোটা রক্ত ঝরা অনেক ভালো। কারন,এক ফোটা রক্ত বের হতে হালকা ব্যথা লাগে আর এক ফোটা চোখের জল পুরো হৃদয় ছিড়ে বের হয়।

প্রতিটা দিন প্রতিটা রাত কষ্টের জলে ভাসি আমি, তবুও এ হৃদয় প্রতিটা মূহুর্তে জানতে চায় কেমন আছো তুমি। হয়ত ভালো আছো,আর হয়ত বলছি কেন ভালোই তো আছো তুমি। মোরে ভুলে সুখ সমুদ্রে ডুবে আছো তুমি।মোরে যদি থাকবেই ভুলে তবে ভালো কেন বেসেছিলে, আর ভালোই যদি বেসে থাকো তবে মোরে ভুলে গেলে কেমন করে। আমি তো ভুলতে পারিনি তোমাকে, তোমার স্মৃতি গুলোকে।

একদিন আমি আমার পথে হাঁটছিলাম, হঠাৎ তুমি এলে, আর হাঁত ধরে,: অচেনা পথে নিয়ে গেলে, তোমায় বিশ্বাস করে ছিলাম, কিন্তু , জানতাম না, মাঝ পথে একা ফেলে চলে যাবে। # Don't_tRy_plAy_wiTh_mE

অসহ্য যন্ত্রণা হচ্ছে,,, আমার চোখের দিকে তাকিয়ে দেখ...? যন্ত্রণা গুলো কেমন মুক্ত ভাবে ঝরে পরছে। আমি কাঁদছি - তুমি এটাই ভাবছো তো,,,? না, না, আমি কাঁদছিনা; কাঁদলে নোনা জল বের হতো। আমার চোখে যে বর্ষণ তুমি দেখছ, তার স্বাদ নোনা নয়; তিক্ততা। আর বর্ণহীনও নয়; একটু নীলাভ। যন্ত্রণা গুলো আমার মাঝে আর থাকতে চায় না। এ গুলো তো তোমারই দেওয়া,,, তাই তোমার কাছেই ফিরে যেতে চায় !!! পারবে কি এ গুলো গ্রহন করতে,,,??? প্রশ্নটা তোমার কাছে,,, উত্তরটা না হয় তোমারই কাছে থাকুক।

মিথ্যে অভিনয় আর কত??? এ বার বদলে ফেলো নিজেকে। আজ পরাজয় মেনে নিয়ে বলছি আমি,জয়ের নিশান কিন্তু আমিই পেয়েছি কারন, মিথ্যে হলেও তো বলেছিলে তুমি ভালোবাসতে মোরে পৃথিবীর সবচেয়ে বেশী।

𝐏𝐥𝐞𝐚𝐬𝐞 𝐜𝐥𝐢𝐜𝐤 𝐀𝐧𝐝 𝐕𝐢𝐬𝐢𝐭 𝐍𝐨𝐰
👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇
.............. https://bit.ly/3LpWPg9 ..............

Bangla koster sms, Koster sms bangla, Bangla valobashar koster,m.jpg

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65669.27
ETH 2668.58
USDT 1.00
SBD 2.87