"আমার বাংলা ব্লগ" এর নিউ ইনিশিয়েটিভ "রেফার করো রিওয়ার্ড জেতো" -০৭

in #announcement11 months ago

image.png
বর্তমানে এফিলিয়েশন একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ টার্ম । কোনো ব্র্যান্ড বা কোম্পানি বা পণ্য অথবা সার্ভিসকে দ্রুত সবার মধ্যে ছড়িয়ে দিয়ে এবং সেটিকে জনপ্রিয় করার একটা মার্কেটিং স্ট্রাটেজি এটি । সেই হিসেবে বলা যেতেই পারে স্টিমিটেও রেফারাল সিস্টেমটা রাখা খুব গুরুত্বপূর্ণ । কিন্তু, দুর্ভাগ্যবশতঃ সেটি না থাকার কারণে শুধুমাত্র "আমার বাংলা ব্লগ"-এর ইউজারদের জন্য এই সিস্টেমটি আনা হলো । প্রত্যেক মাসে আমাদের কমিউনিটিতে নতুন মেম্বার নেওয়া হয়ে থাকে শুধুমাত্র কমিউনিটির বর্তমান এক্টিভ মেম্বারদের রেফারারে । কিন্তু, এজন্য রেফেরাররা কোনো রিওয়ার্ডস পেতেন না । এটি ছিল ফ্রি রেফারাল সিস্টেম ।

কিন্তু, গত আগস্ট ২০২২ থেকে আমরা প্রত্যেক একটিভ রেফারারের প্রতিটি ভ্যালিড ও ভেরিফাইড রেফারাল এর জন্য ৫ স্টিম করে পুরস্কার দিয়ে আসছি । এই পুরস্কারটি দেওয়া হচ্ছে "আমার বাংলা ব্লগ"-এর মেইন কিউরেশন একাউন্ট @amarbanglablog থেকে । আমি মনে করি, এর ফলে স্টিমিট আরো দ্রুত মানুষজনের মধ্যে ছড়িয়ে পড়বে এবং খুব দ্রুত জনপ্রিয়তা লাভ করবে ।

"আমার বাংলা ব্লগ" এর নিউ ইনিশিয়েটিভ "রেফার করো রিওয়ার্ড জেতো"
রাউন্ড : ০৭
রেফারাল রিওয়ার্ডস : প্রত্যেক ভ্যালিড এবং ভেরিফায়েড মেম্বার এর জন্য ৫ স্টিম ওয়ান টাইম রিওয়ার্ড
রেফেরার হওয়ার যোগ্যতা : "আমার বাংলা ব্লগ"-এর ভেরিফাইড এক্টিভ মেম্বার
ভ্যালিড রেফারাল হওয়ার যোগ্যতা : "আমার বাংলা ব্লগ"-এর ভেরিফিকেশন লেভেল পাশ করতে হবে
লিমিট : একজন রেফেরার প্রত্যেক রাউন্ডে একবারে সর্বোচ্চ ৫ জন কে রেফার করতে পারবেন
রাউন্ড -০৬ এর ভ্যালিড রেফেরার ও রেফারেল এর তালিকা
ক্রম রেফেরার রেফারেল সংখ্যা
০১ @selinasathi1 ০১
০২ @tuhin002 ০১
০৩ @kibreay001 ০২
:রেফারেল রিয়ার্ডস প্রদান সম্পন্ন :
Date From To Amount Unit Memo
2023-08-16, 14:19 rme kibreay001 10.000 STEEM ABB affiliation bonus
2023-08-16, 14:19 rme tuhin002 5.000 STEEM ABB affiliation bonus
2023-08-16, 14:18 rme selinasathi1 5.000 STEEM ABB affiliation bonus
------- ধন্যবাদ -------
পরিশিষ্ট
আজকের টার্গেট : ৫২৫ ট্রন জমানো (Today's target : To collect 525 trx)
তারিখ : ১৬ আগস্ট ২০২৩

টাস্ক ৩৫৭ : ৫২৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron
আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫২৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :
TX ID : 71104e4cabab916b31dd873b2b2a6d2b2a171af5f5db93fb764ca88d353dc033

টাস্ক ৩৫৭ কমপ্লিটেড সাকসেসফুলি
এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png
VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR
SET @rme as your proxy

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64916.21
ETH 3483.89
USDT 1.00
SBD 2.45