Google ক্যামেরা অ্যাপ দিয়ে ছবি তোলার অভিজ্ঞতা

in #amarbanglablog2 months ago

Google ক্যামেরা অ্যাপ দিয়ে ছবি তোলার অভিজ্ঞতা


আজকে, আমি আপনাদের সাথে Google ক্যামেরা অ্যাপ ব্যবহার করে কিছু ছবি তোলার অভিজ্ঞতা শেয়ার করতে চাই।

আমি দীর্ঘদিন ধরেই এই অ্যাপটি ব্যবহার করছি এবং এটি আমার প্রিয় মোবাইল ক্যামেরা অ্যাপগুলির মধ্যে একটি। এটি ব্যবহার করা সহজ এবং এতে অনেকগুলি দুর্দান্ত ফিচার রয়েছে যা আপনাকে আশ্চর্যজনক ছবি তুলতে সাহায্য করতে পারে।


কিছু জিনিস যা আমি পছন্দ করেছি:

  • সরল ইন্টারফেস: অ্যাপটি ব্যবহার করা সহজ এবং এমনকি নতুন ব্যবহারকারীরাও দ্রুত এটি বুঝতে পারবে।
  • অটোমোড: অটোমোডটি খুবই ভাল কাজ করে এবং এটি বেশিরভাগ পরিস্থিতিতে দুর্দান্ত ছবি তুলতে পারে।
  • পোর্ট্রেট মোড: পোর্ট্রেট মোডটি চমৎকার বোকে ইফেক্ট তৈরি করে যা আপনার ছবিগুলিকে আরও পেশাদার করে তোলে।
  • রাতের মোড: রাতের মোডটি কম আলোতেও স্পষ্ট এবং উজ্জ্বল ছবি তুলতে পারে।
  • HDR+ মোড: HDR+ মোডটি আপনার ছবিগুলিতে আরও বিস্তারিত এবং গতিশীল পরিসর ক্যাপচার করতে সাহায্য করে।
  • Google Lens: Google Lens দিয়ে আপনি আপনার ছবিগুলিতে বস্তু এবং পাঠ্য সম্পর্কে তথ্য অনুসন্ধান করতে পারেন।



  • কিছু ছবি যা আমি তুলেছি:

    1719768563970.jpg

    1719768563982-min.jpg

    1719768563992-min.jpg1719768812862-min.jpg

    সামগ্রিকভাবে, আমি Google ক্যামেরা অ্যাপ দিয়ে খুবই খুশি। এটি একটি দুর্দান্ত অ্যাপ যা আপনাকে যেকোনো পরিস্থিতিতে আশ্চর্যজনক ছবি তুলতে সাহায্য করতে পারে।

    আপনার কি Google ক্যামেরা অ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা আছে? আপনার পছন্দের কিছু ফিচার কি?

    নিচে মন্তব্য করে আমাকে জানান!

    ধন্যবাদ!

    Coin Marketplace

    STEEM 0.15
    TRX 0.15
    JST 0.028
    BTC 54179.48
    ETH 2261.18
    USDT 1.00
    SBD 2.31