নাইটিঙ্গেলের বাঁশির কণ্ঠ

in #amarbanglablog2 years ago

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজ আপনাদের সাথে আর একটি কবিতা শেয়ার করবো। আশা করি আপনাদের ভালো লাগবে।
নাইটিঙ্গেলের বাঁশির কণ্ঠ
অস্থিরতা আমার হৃদয় আন্দোলিত
জল এবং পুষ্প বরাবর
চমৎকার ভাগ্য পাশা সঙ্গে
এবং আপনি, আমার মাস্টার,
আমার প্রভু এবং স্যার
এইভাবে একজন আমাকে কি পরিমাণে পছন্দ করবে?
জোয়ারের চারা
তাকে একটি বাগান থেকে ছিনিয়ে নিল
ভীরুতা বেড়েছে
তিনি পূর্বোক্ত, না, না, না, না, না
এবং তিনি আগামীকাল জগিং
এবং তাই হেলমেটগুলি এত মিষ্টি ছিল
এই লোকটা কি করেছে?
হায় হায় হায় হায় আমার
আমি বললাম আমাকে দোষ দিও না
এবং তাই মুক্তা আমাকে দেখাল
তিনি সেই সময়ে তাকে বলেছিলেন
দাঁড়ান এবং পরিবহন লক্ষ্য করুন
যুবকরা আমাকে বরখাস্ত করেছে
মাঝে মাঝে মধুর মত
আমি এটা শুঁকে
কার্নেশনের চেয়ে চতুর
একটি আলংকারিক বাগানের মাঝখানে
পুষ্প এবং সুখ সঙ্গে
এবং তাই আমার কাছে লুট ড্যান ডিঅক্সিরাইবোনিউক্লিক অ্যাসিড
এবং ড্রাম আমাকে ধাক্কা
ঔষধ ঔষধ মোটা
ঔষধ
এবং ছাদ
এবং তাই নাচ আমার পক্ষে বুদ্ধিমান ছিল

একটি খসখসে গাধার উপর
তিনের উপর হাঁটা
হেমলক
এবং লোকেরা আমার বাক্য অনুবাদ করে
উদ্বেগ সঙ্গে ড্রাইভ মধ্যে
এবং প্রত্যেকেই কাক কাক
আমার পিছনে এবং আমার চারপাশে
তবে আমি পালিয়ে গিয়েছিলাম
মস্তিষ্কের ব্যাধি থেকে
একজন রাজাকে সন্তুষ্ট করতে
তিনি আমাকে একটি স্থানচ্যুতি আদেশ
রক্তের মতো লাল
আমি এতে গাড়ি চালাই
লেজ দ্বারা অপবাদ
আমি বুদ্ধিমান লেখক
নগর কেন্দ্রের জমির পাড়া থেকে
আমি সাজানো আইটেম সংগঠিত
সাহিত্য অক্ষম
আমি এর শুরুতে বলি
নাইটিঙ্গেলের বাঁশির কণ্ঠ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64076.80
ETH 3516.36
USDT 1.00
SBD 2.64