পার্কে ভূত দেখার ভয়ঙ্কর অভিজ্ঞতা: একটি আতঙ্কবাজ ঘটনা

in #alittleghoststory11 months ago (edited)

এটি ঘটনা তখনি ঘটেছিল যখন আমি একটি পার্কে অন্ধকারে দেখার অপেক্ষায় গিয়েছিলাম। পূর্ণিমার রাত, পার্কটি শান্ত ছিল, এবং চাঁদের আলোয় প্রাকৃতিক সৌন্দর্যের পরিস্থিতি বেশ স্বচ্ছ ছিল।

আমি একে একে বাঁকে যাচ্ছি এবং পার্কের দিকে দেখছি। সেখানে একটি পুরানো এবং নষ্ট বিল্ডিং ছিল, এবং সেখানে অনেক বছর পর একটি বাংলা ফ্লেজের জন্য একটি খাঁচা দেখা যাচ্ছিল। মনে হচ্ছিল সেখানে কেউ থাকতে পারে না, কারণ বিল্ডিংটি একটি পুরানো ব্যবসায়িক স্থান ছিল এবং বাংলা ফ্লেজটি অপরিপর দেখা যাচ্ছিল না।

আসলে, একটি ক্ষণিক ক্ষণিক ভয়ঙ্কর ঘটনা ঘটে। বৃষ্টি যখন শুরু হল, সেখানে একটি আঘাত শব্দ শুনে এসেছিল। তা এমন শব্দ ছিল যেটি কাঁপা শারীরিক এবং স্বর ছিল। আমি অতিরিক্ত চিন্তিত হয়ে নিয়ে গেলাম এবং একটি প্রাকৃতিক শ্বাস নেলাম।

তা ছিল যে কিছু অত্যন্ত ভূতপূর্ণ সম্ভাবনা আমার মনে হচ্ছে, তবে আমি যে তাদের দেখাতে পাচ্ছি না তা একটি রহস্য থেকে বের হয়নি। এই অদ্ভুত অভিজ্ঞতা আমার মনে আছে এবং আমি আমার জীবনে এটি কখনোই ভুলতে পারি নি।

                        ------- ধন্যবাদ -------

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64573.45
ETH 3441.06
USDT 1.00
SBD 2.51