Achievement -1//Introduceyourself post of steemit platfom//

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আজ 2021 সেপ্টেমবার রবিবার। আমি এই প্লাটফর্মে নতুননতুন। আমি এখানে কাজ করতে চাই। আর তাই আজ আমি আমার সম্পর্কে এই প্রথম পোস্ট তুলে ধরবো।
16305070546053287301037194691911.jpg

INTRODUCE OF MY SELF:-

আমার নাম মোঃ আল- আমিন হোসেন,আমার বাড়ি গোপাল পুর, থানা শাহজাদপুর, জেলা সিরাজগঞ্জ, বিভাগ রাজশাহী এবং আমি একজন বাংলাদেশি।আমি ২০১৪ সালে ডিগ্রি পাশ করি।তাঁর পরে আমি চাকরিতে যোগদান করি।চাকরি করা।অবস্থায় বেশ ভালোই চলছিলাম। হঠাৎ করে করোনা এসে আমার জীবনে অভাবের হাতছানি দিল।তাই কোনো সিদ্ধান্ত নিতে পারছিলাম না।মহামারীর কারণে বাড়িতেই ছিলাম। আমার ছোট ভাই আছে সে দশম শ্রেণীতে পড়তেছে। আমার বাবা একজন কৃষক। আমার মা একজন গৃহিণী।

MY HOBBY:-

মানুষের অনেক রকম শখ থাকতে পারে ঠিক আমারও শখ আছে। আমার সবচেয়ে বড় শখ হল গাড়ী চরে বিভিন্ন জায়গায় বেড়াতে আর বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। তাছাড়া শখের মধ্য আমার শখ ছাগল পালন করা। সে আমার সাথেই সবসময়ই থাকে। আমি ওকে অনেক আদর যত্ন করি এবং সে খুব দুষ্ট, সে অন্যের জিনিস নষ্ট করে তারপরও ওকে আমি অনেক ভালো লাগে এবং সে খুব অলস প্রকৃতি সবসময় শুধু খায় আর ঘুমায়।

MY DREAM:-

আমার সবচেয়ে বড় স্বপ্ন হল আমি একজন প্রফেশনাল ব্লগার হওয়া। আর এটির জন্য আমি অনেক চেষ্টা করি,প্রয়োজন হলে আর করবো।সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার স্বপ্ন পুুরণ করতে পারি।

Why I want to work on this platform:-

এই প্রশ্নের উত্তরে বলতে চাই আমি এই প্লাটফরমটি আমার কাছে একেবারেই নতুন।আর আমি চাই নতুন কিছু শিখতে। এটি এমন একটি প্লাটফর্ম সারা পৃথিবীর মানুষ একত্রিত ভাবে সবাই সবার ধারণা শেয়ার করে এবং নতুন কিছু তুলে ধরার চেষ্টা করে। ঠিক আমিও সেই প্রচেষ্টার মাধ্যমে এখানে এসেছি। যাতে আমি আমার অভিজ্ঞতা শেয়ার করতে পারি। এইখানকার মাধ্যমে বিভিন্ন দেশের কালচার সম্পর্কে ধারণা পাওয়া যায়।কারণ বিভিন্ন দেশের কমিউনিটি আছে এইগুলো তাদের নিজদেশের কালচার ও ঐতিহ্য তুলে ধরে।যার কারণে আমরা এখান থেকে অনেক কিছু শিখতে পারি। আর এই সব কিছুর জন্য এই প্লাটফর্মে কাজ করতে চাই।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68694.24
ETH 3284.21
USDT 1.00
SBD 2.77