কোটচাঁদপুর থেকে ঝিনাইদহ যাওয়া || ২৮ জুলাই ২০২৪

in Steem For Bangladesh2 months ago
বিসমিল্লাহির রহমানির রহিম


IMG_20240728_162523.jpg

আসসালামু আলাইকুম।। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভাল আছেন।। আজকে আপনাদের সাথে আমি কোটচাঁদপুর থেকে ঝিনাইদহ যাওয়ার কাহিনী নিয়ে কথা বলবো।।

উপরে আপনারা দেখতেই পাচ্ছে যে আমি লোকাল বাসে করে যাচ্ছি। আসলে আমাদের এই রাস্তায় লোকাল বাস গুলাই বেশি চলাচল করে থাকে, আমি যেই পরিবহনে করে যাচ্ছি তার নাম AKID শাপলা এক্সপ্রেস, তার মধ্যে আপনাদের আরো একটি কথা বলে রাখি যে কোটচাঁদপুর থেকে ঝিনাইদহর ডাইরেক্ট কোন গারি নাই, প্রথমত কোটচাঁদপুর থেকে কালিগঞ্জ তারপর কালিগঞ্জ থেকে ঝিনাইদহ, এই ভাবে যেতে হয় এখন আপনাকে যে পরিবহনেই যাওয়া লাগবে অন্য গাড়িতে যেতে পারবেন না বিষয় টা এমন না আপনি চাইলে অটোরিকশা, সিএনজি, বা লেগুনাই করে যেতে পারেন। কোটচাঁদপুর থেকে কালীগঞ্জের দূরত্ব ১৫ কিলোমিটার পরিবহনের করে গেলে সময় লাগে ২৫-৩০ মিনিট।

কালিগঞ্জ চার রাস্তায় নামার পর ওইখান থেকে ঝিনাইদহ টার্মিনালের উদ্দেশ্যে পরিবহনে উঠলাম। আমি যেই পরিবহনে উঠলাম সেই পরিবহনের নাম মহামায়া এক্সপ্রেস। এই পরিবহনে আগের পরিবহনের মত এত ভিড় ছিল না, এই পরিবহনে বেশ ফাঁকা ছিল। খুব নিরিবিলি এই পথ টুকু আসলাম। কালিগঞ্জ থেকে ঝিনাইদহ এর দূরত্ব ১৭ কিলোমিটার। পরিবহনে যেতে সময় লাগে ২০ থেকে ২৫ মিনিট। কালিগঞ্জ থেকে ঝিনাইদহ যাওয়ার জন্য যাতায়েত হিসেবে সুধু বাস ব্যবহার হয় না, এখান থেকে সিএনজি এবং টেম্পুও চলে।

এখন আমি লাবলাম ঝিনাইদহ বাস টার্মিনালে। এখন এই খান থেকে আমি একটি ইজিবাইকে করে সামনে এসে লাভলাম। মূলত আমার ঝিনাইদহ তে থাকার কারণ হচ্ছে আমি ঝিনাইদহ পলিটেকনিক এ পড়াশোনা করি সেই ক্ষেত্রে আমি ঝিনাইদাতেই থাকি। আমি ঠিক ভাবে সুস্থ ভাবে আমার গন্তব্যে পৌঁছাতে পেরেছি । আল্লাহর কাছে লাখো লাখো শুকরিয়া। আজকের মত এ পর্যন্তই এখানেই শেষ করছি।
আমার পোস্ট পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। ভালো থাকবেন সবাই। আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করবেন.
For work I use::-
বিষয় :-কোটচাঁদপুর থেকে ঝিনাইদহ যাওয়া
মোবাইলHonor X9b
ফটোগ্রাফার 📷@tanvirn
লোকেশনকোটচাঁদপুর, ঝিনাইদহ,
Sort:  
 2 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Greeting friend @tanvirn, Note that the #burnsteem25 tag can only be used when you set the 25% beneficiary on your post to the @null account. Avoid using the #burnsteem25 tag without setting 25% beneficiaries to @null accounts.



DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Community beneficiaries
Voting CSI00
Period2024-08-03
ResultNo Club

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62178.11
ETH 2509.69
USDT 1.00
SBD 2.66