Sort:  
 11 months ago 

ধন্যবাদ আপনাকে আমার কন্টেস্ট এ অংশগ্রহণ করার জন্য। আইসক্রিম আমার খুবই পছন্দ এবং ছোট বেলায় আমি এই আইসক্রিম খেতাম অনেক। আশাকরি আপনি পরবর্তীতে এটি তৈরির প্রক্রিয়াটি ধাপে ধাপে চিত্রসহ আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago (edited)

@enamul17 sir,
thank you sir.আমি পরবর্তীতে আইসক্রিম তৈরির প্রক্রিয়াটির ধাপে ধাপে চিত্রসহ আপনাদের মধ্যে সুন্দর করে উপস্থাপন করার চেষ্টা করব।thank you.

 11 months ago 

কনটেস্ট এ আমি আপনার অংশগ্রহণের প্রশংসা করি। আমি আপনাকে এর আগেও বলেছিলাম যে কোনো খাবারের রেসিপি দিলে অবশ্যই খাবারের সাথে একটি সেলফি অথবা একটি সাদা কাগজে আমাদের কমিউনিটির নাম, তারিখ, আপনার ইউজার নাম ইত্যাদি শেয়ার করার জন্য। আমি আশা করি আপনি আমার কথাটির বিষয়ে মনোযোগী হবেন।

একইসাথে আগামী বুধবার ৩১শে মে রাত ৯ টায় আমাদের কমিউনিটির মান্থলি হ্যাঙ্গআউট/মিটিং অনুষ্ঠিত হবে । Steemit Engagement Challenge Season 10 এ স্টিম ফর বাংলাদেশও থাকবে তাই এই ব্যপারে গুরুত্বপূর্ণ কিছু বিষয় আলোচনা করা হবে এবং পাশাপাশি অন্যান্য সকল গুরুত্বপূর্ণ কার্যক্রম বিষয়ে আলোচনা করা হবে । হ্যাঙ্গআউটে উপস্থিত থাকবে আমাদের এডমিন প্যানেলের সকল সদস্যরা । আপনাদের সকল সমস্যাগুলো সরাসরি আমাদের জানাতে পারবেন । তাই হ্যাঙ্গআউটে অংশগ্রহণ করার চেষ্টা করবেন । ধন্যবাদ।
ডিস্কর্ড এ জয়েন হতে এই লিংক এ ক্লিক করুন.. https://discord.com/channels/1006089467112730694/1006089467808993286

 11 months ago 

@mdkamran sir,
আসসালামু আলাইকুম sir.কেমন আছেন। আশা করি ভালো আছেন। আমার পোস্টে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। জি আপনি আমার আগের পোস্টে বলেছিলেন নিজস্ব ছবি ইউজ করার জন্য। যেটা আমি আমার পোষ্টের কনটেন্টে এ করেছি। আপনি আমাকে আগে কোন সময় বলেন নাই যে রেসিপি শেয়ার করলে অবশ্যই সেলফি থাকতে হবে অথবা সাদা কাগজে নাম তারিখ এবং ইউজার নাম দিতে হবে। যদি বলতেন তো ওই অনুযায়ী আমি কাজ করতাম। সমস্যা নাই sir আপনি এখন বলেছেন পরবর্তীতে আমি কোন পোস্ট করলে অবশ্যই আপনার কথাগুলো মানার চেষ্টা করব। ধন্যবাদ sir

 11 months ago 

৩১ মে রাত ৯ টায় কমিউনিটির মান্থলি মিটিং এ অংশগ্রহণ করবেন বলে আশা করি। আর হ্যাঁ আমি দুঃখিত অন্য একাউন্ট এ আমি এই দিক নির্দেশনা গুলো দিয়েছিলাম। আপনাকে দিকনির্দেশনা আমি এখনই দিলাম। যাইহোক কমিউনিটিতে একটিভ থাকুন, যেভাবে বলেছি ঐভাবে পোস্ট করে নিজের সেলফি বা সাদা কাগজে যেগুলা বললাম ঐগুলা লিখে পরবর্তীতে পোস্ট করবেন। সবসময় ক্রিয়েটিভ কিছু দেখানোর চেষ্টা করবেন। সৎভাবে কাজ করে যান। ধন্যবাদ।

 11 months ago 

জি sir আমি অবশ্যই আগামী বুধবার ৩১শে মে রাত ৯ টায় আমাদের কমিউনিটির মান্থলি হ্যাঙ্গআউট/মিটিং join করার চেষ্টা করব

 11 months ago 

@mdkamran sir,
জি sir আমি অবশ্যই আগামী বুধবার ৩১শে মে রাত ৯ টায় আমাদের কমিউনিটির মান্থলি হ্যাঙ্গআউট/মিটিং join করার চেষ্টা করব

Coin Marketplace

STEEM 0.33
TRX 0.11
JST 0.034
BTC 66598.01
ETH 3236.65
USDT 1.00
SBD 4.66