ফটোগ্রাফি : মুকুট ফুলের ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি মুকুট ফুলের ফটোগ্রাফি করেছি। এই ফুলটি দেখতে কিছুটা পাতার মত হয়ে থাকে। এবং কি এই ফুলের অনেক জাত রয়েছে। এই মুকুট ফুলের কালার দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। বিশেষ করে লাল কালারটি দেখতে অনেক সুন্দর লাগে। আমার বেশিরভাগ লাল কালারের ফুল দেখতে ভীষণ ভালো লাগে। এই মুকুট ফুলটির কালার কিছুটা রংবেরঙের দেখাচ্ছিল। মুকুট ফুল দেখতে সুন্দর লাগে অনেক গুলো ফুল একসাথে থাকে। তাই ফুলগুলোকে দেখতে সুন্দর লাগে। যখন আমি এই মুকুট ফুল গাছটি দেখি তখন ফুলগুলোর ফটোগ্রাফি করতে চলে যায়। তারপর আমি মুকুট ফুলের কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে আমার এই মুকুট ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। ধন্যবাদ সবাইকে।

IMG20230712125517.jpg

IMG20230712125514.jpg

IMG20230712125510.jpg

IMG20230712125507.jpg

IMG20230712125504.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @ abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 last year 

কাঁটামুকুট ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে দেখতে।

 last year 

এটিকে কাটামুকুট নামে চিনে আসছি। রোদ পড়লে এর কালার টা দারুণ লাগে। আপনার ফটোগ্রাফি ও সুন্দর হয়েছে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65769.61
ETH 2674.27
USDT 1.00
SBD 2.86