আমার পরিচিতি মূলক পোস্ট @satrima01

in Beauty of Creativitylast year (edited)

আসসালামু আলাইকুম |আমার নাম সাবিরা আফরিন তৃমা | আমার বয়স 22 বছর। কিছু তথ্য সবার সাথে শেয়ার করতে পেরে আমি খুবই আনন্দিত। সবাইকে দেখে সত্যিই আনন্দ লাগছে। আমার steemit ব্যবহারকারীর নাম @ satrima01।

আমি একজন ছাত্রী । আমি বাংলাদেশের ময়মনসিংহে থাকি। এটা আমার জন্মস্থান। আমি ছোটবেলা থেকেই ময়মনসিংহে বড় হয়েছি। আমার বাড়ি, আমার বাড়ির সামনের বাগান এবং আমার শহরের পরিবেশ সব সময়ই আমাকে মুগ্ধ করে। আমার পরিবারে চারজন সদস্য এবং তারা হলেন আমার বাবা, মা, বড় বোন এবং আমি। আমার বাবা একজন ব্যবসায়ী এবং আমার মা একজন গৃহিণী। আমার বড় বোন আমার দ্বিতীয় মা এবং আমার ছোট্ট পরিবার আমার কাছে স্বর্গের মতো। বর্তমানে আমি অনার্স ৩য় বর্ষে পড়ি। আমি মাহমুদা সালাম মহিলা কলেজ থেকে 2016 সালে আমার এসএসসি এবং 2018 সালে এইচএসসি পাস করেছি। আমি অনন্দ মোহন কলেজে 2019-2020 সেশনে আমার অনার্স শুরু করি |

আমার বৈচিত্র্যময় জীবনের যাত্রা আমার জন্য সেরা সময়। আমার বিশ্ববিদ্যালয়ে অনেক বন্ধু থাকলেও তানজিলা আমার সবচেয়ে ভালো বন্ধু। আমরা দুজনেই ভোজনরসিক। আমি আমার দেশের কক্সবাজার, জাফলং, কুয়াকাটা ইত্যাদি ঘুরেছি। তবে আমি এতে খুশি নই কারণ আমি সারা বিশ্ব ঘুরে দেখতে চাই। আমি ভ্রমণ, বই পড়তে এবং ভ্রমণ সম্পর্কে লিখতে পছন্দ করি । আমি আমার ব্যক্তিগত ডায়েরিতে আমার দৈনন্দিন জীবন, কবিতা এবং ছোট গল্প লিখি।

দাবা, ক্রিকেট, ব্যাডমিন্টন আমার পছন্দের খেলা | আমি সাইকেল চালাতে ভালোবাসি। মাঝে মাঝে আমি আমার বোনের সাথে সাইকেল চালাই। ভ্রমণ, খেলা-পড়ার পাশাপাশি আমার একটা পরিকল্পনা আছে। আমি গরীব সাহায্য করতে চাই|| আমি গরিবদের সাহায্য করতে চাই |

আমি তাদের পরিবারের সদস্য হতে চাই। অন্যদিকে, বাচ্চাদের প্রতি আমার দুর্বলতা আছে। পথশিশুদের শিক্ষার জন্য কাজ করতে চাই। আমার অবসর সময়ে, আমি বই পড়ি এবং সোশ্যাল মিডিয়াতে সময় কাটাই। একদিন আমি আমার বোন কাছ থেকে স্টিমিট সম্পর্কে জানি এবং আমি বুঝতে পারি এটি লেখক এবং পাঠকদের জন্য একটি অন্যতম সেরা জায়গা । এই বিষয়টি আমাকে steemit এর সাথে যুক্ত হতে আগ্রহী করে | আমি steemit যোগদান করতে আগ্রহী. আমি আমার বোনের সাহায্যে এটির একটি অ্যাকাউন্ট খুলি।

সবাইকে ধন্যবাদ এবং শুভকামনা।

Sort:  
 last year 

Hi, @satrima01
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @satrima01, thank you for verifying the Beauty of Creativity. You may now proceed with the achievement-2 post regarding basic security on Steem.

Download SteemPro Mobile

 last year 

কমিউনিটিতে ভেরিফাই হওয়ার জন্য আপনাকে অনেক শুভেচ্ছা।

 last year 

Thanks apu for supporting me.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65769.61
ETH 2674.27
USDT 1.00
SBD 2.86