ফটোগ্রাফি : পেঁপের ফটোগ্রাফি

in Beauty of Creativity4 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম একটি ফলের ফটোগ্রাফি। ফলটির নাম পেঁপে। পেঁপে ফলটি চিনে না আমাদের বাংলাদেশ এবং ইন্ডিয়াতে অনেক কম মানুষই আছে। পেঁপে ফলটি দিয়ে আপনি সবজি বানাতে পারবেন। এবং কি পেঁপে পাকলে আপনি ওটা খেতে পারবেন। পাকা পেঁপে খেতে আমার কাছে অনেক সুস্বাদু লাগে। পেঁপে মিষ্টি জাতীয় একটি ফল। আমাদের বাড়িতে আমরা অনেক পেঁপে গাছ লাগিয়েছিলাম। কিন্তু সবগুলো থেকে মাত্র একটা হয়েছে একটু বড়। তাতে দুইটা পেঁপে ধরেছিল। কিন্তু সেইগুলো জোরে পড়ে গেছে। প্রথমবার এই কারণে এই সমস্যাটি হয়েছে। আমি যে পেঁপে গুলোর ফটোগ্রাফি করেছি এগুলো হচ্ছে আমাদের বাড়ির এক পাশে একজন প্রতিবেশী নতুন এসেছে। সে তার ঘরের সামনে পেঁপে গাছ লাগিয়েছে। গাছটি অনেক বড় হয়েছে। গাছে কয়েকটি পেঁপে ধরেছে সেগুলো বড় হয়েছে। তারপর আমি ওদের বাড়ির উপর দিয়ে এক জায়গায় যাচ্ছিলাম। তারপর দেখি পেঁপে গাছটিতে কয়েকটি পেঁপে ধরেছে। তারপর আমি পেঁপে গুলোর কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে, ধন্যবাদ।

LMC_20240414_162633_🌈Color boost By Light Editz.jpg

LMC_20240414_162644_🌈Color boost By Light Editz.jpg

LMC_20240414_162712_🌈Color boost By Light Editz.jpg

LMC_20240414_162618_🌈Color boost By Light Editz.jpg

LMC_20240414_162654_🌈Color boost By Light Editz.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

You have taken a very nice photography of papaya tree. Thank you so much for capturing the beauty of nature and sharing it with us

 4 months ago 

Try to find another interesting subjects. We cant support low effort content!

 4 months ago 

I liked the belly photography very well and you described it very well. Every photograph was as beautiful as possible. Best wishes for you.

 4 months ago 

It was very nice to see the papaya photographs.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59249.61
ETH 2526.11
USDT 1.00
SBD 2.46