ড্রাগনফ্লাই ফটোগ্রাফি | Beauty of Creativity | @narocky71

in Beauty of Creativity3 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আজ আমি ড্রাগনফ্লাই ফটোগ্রাফি শেয়ার করলাম। আশা করি এই ফটোগ্রাফিতে সবার অনেক ভালো লাগবে। সবার সুস্বাস্থ্য কামনা করে আমার ব্লগ শুরু করলাম ।

আমি গিয়েছিলাম একটি জানাজা পড়ার জন্য। আমার বন্ধুর একজন আত্মীয় পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। এজন্য তার জানাজায় গিয়েছিলাম আমরা তিনজন। আমি আমার বড় ভাই এবং আমার একজন বন্ধু। আমরা জানাজা শুরু হওয়ার অনেক আগেই পৌঁছে গিয়েছিলাম।

এখানে ছোট্ট একটি ব্রিজের কাজ চলতেছে। হঠাৎ করে চোখ পরল একটি রোডের উপর । রোডের উপরে একটি ড্রাগন ফ্লাই বসে আছে। আমি চলে গেলাম ড্রাগন ফ্লাই এর কাছে।

তখন মোবাইল বের করে ফটোগ্রাফি করলাম। ফটোগ্রাফি আমার খুব প্রিয়। এ ফটোগ্রাফিতে আমার অনেক ভালো লেগেছে।


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। কিন্তু এখনকার সময় একটু ব্যস্ততার কারণে আগের মত ফটোগ্রাফি করা হয় না। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি ৭আই
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

.

Sort:  
 3 years ago 

Wow amazing photo

 3 years ago 

ধন্যবাদ কমেন্টের জন্য

 3 years ago 

Your photography on this dragonfly is very beautiful, I can't wait to see it.

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্যটি করার জন্য

 3 years ago 

Awesome photography says brother I am fascinated by your photography I wish you all the best.

 3 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। আপনার মন্তব্যটি দেখে অনেক ভালো লেগেছে

 3 years ago 

this dragonfly looks very beautiful, you have taken a very good picture

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের মন্তব্য দেখলে অনেক ভালো লাগে

 3 years ago 

আপনার ফটোগ্রাফিতে খুব সুন্দর হয়েছে। এ ধরনের ফটোগ্রাফি আমি অনেক পছন্দ করি

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88