খরগোশের অসাধারণ কিছু ফটোগ্রাফি | Beauty of Creativity

in Beauty of Creativity3 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা কিছু ফটোগ্রাফি শেয়ার করব। খরগোশের অসাধারণ কিছু ফটোগ্রাফি। আমি আশা করি খরগোশের অসাধারণ কিছু ফটোগ্রাফি সবার অনেক ভাল লাগবে। ফটোগ্রাফিক কেমন হয়েছে অবশ্যই মন্তব্যে জানাবেন।

আমি আর আমার বড় ভাই একদিন ঘুরাঘুরি করতে গিয়েছিলাম একটি নদীর পাশে। সেখানে গিয়ে দেখলাম একজন লোক দুইটি খরগোশকে ঘাস খাওয়াচ্ছে। এটি দেখে আমার অনেক ভালো লেগেছে। খরগোশগুলো দেখতে খুব সুন্দর। দেখে আমার অনেক ভালো লেগেছে। এজন্য তাদের কাছে গিয়ে কিছু ফটোগ্রাফি করে নিলাম।

সবার এই খরগোশ অনেক প্রিয় একটি প্রাণী। যারা খরগোশ পালন করে তারা অনেক আদর করে পালন করে। খরগোশ দেখতে সুন্দর হওয়ার কারনে এবং চোখগুলো গোলাপি হওয়ার কারণে সবার মনের মাঝে থাকে।

আমার একজন আপু রয়েছে তাদের বাড়িতে অনেকগুলো খরগোশ পালন করে। আমি মাঝে মাঝে তাদের বাড়িতে যাই শুধু খরগোশ দেখার জন্য। অনেক যত্ন করে পালন করে থাকে তার পোষা প্রাণী । তাদের পরিবারের সবাই খরগোশ গুলোকে অনেক যত্ন করে থাকে।

নদীর পাশে খরগোশগুলো দেখতে খুব সুন্দর দেখাচ্ছিলো। লোকটিকে জিজ্ঞেস করলাম খরগোশগুলো কি আপনি পালন করেন। তিনি বললো আমার ছোট ছেলে এই খরগোশগুলো পালন করে। মাঝে মাঝে বিকেল বেলা আমি ঘাস খাওয়ানোর জন্য এগুলোকে এখানে আনি।


খরগোশের ভিডিওগ্রাফি

꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম। আশা করি আমার এই পোস্টটি কেমন হলো মন্তব্য করে জানাবেন।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি ৭আই
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  

Beautiful photography in a creative way. In the first picture, In the very first look, it looks like a rabbit has two heads. Thank you for adding valuable content to the community.

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার মন্তব্য দেখে আমার অনেক ভালো লেগেছে।

 3 years ago 

সত্যিই ভাই, সমস্ত খরগোশ এর ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। আপনি একই অ্যাঙ্গেল থেকে বিভিন্ন ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন বিউটি অফ ক্রিটিভিটি কমিউনিটি তে।

এবং শেয়ার করেছেন সুন্দর একটি ভিডিও। যেটি সত্যিই চমৎকার লাগছে

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর প্রশংসা করার জন্য

 3 years ago (edited)

In first picture it looks like the both rabbits joint. Stunning clicks

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

I like rabbits,

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

This rabbit is very beautiful and looks clean, I like to keep it too.

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

I have see those

 3 years ago 

I am really fascinated by your photographs. I wish you all the best

এক কথায় অসাধারন ছিলো ভাই। খরগোস এর ছবিগুলো জোস ছিলো সাথে একটা ছোট্র ভিডিও, পরবর্তীতে কিন্ত ভিডিও নিয়ে আসতে পারেন ভাইয়া, ভালোই হবে।

 3 years ago (edited)

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য। ইনশাআল্লাহ আগামী দিনগুলোতে ভিডিও শেয়ার করার চেষ্টা করবো

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88