BEAUTY OF CREATIVITY||WEEKLY CONTEST||09|| :OCTOBER 2021 :Selfie with my favorite person in @bangla

in Beauty of Creativity2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

সকল স্টিমিয়ান বন্ধুদের প্রতি রইল আমার আন্তরিক প্রীতি ও হৈমন্তিক শুভেচ্ছা। আশাকরি আপনারা অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

শুভেচ্ছা, অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি, যিনি এই কমিউনিটিতে প্রতিযোগিতাটির আয়োজন করেছেন। তিনি আর কেউ নন, তিনি আমাদের সুপ্রিয় ও সুপরিচিত ব্যক্তি উক্ত কমিউনিটির ওনার এডমিন জনাব @blacks ভাই।

বন্ধুরা আজকের প্রতিযোগিতায় আমি আপনাদের মাঝে যা শেয়ার করতে যাচ্ছি, তা হলো-

BEAUTY OF CREATIVITY||WEEKLY CONTEST||09|| :OCTOBER 2021 :Selfie with my favorite person in @bangla

তো দেরি না করে শুরু করা যাক-

বন্ধুরা বর্তমান ডিজিটাল ও অনলাইনের যুগে এন্ড্রোয়েড ফোন ছাড়া খুব কম লোকে দেখা যায়।হাতে একটি এন্ড্রোয়েড ফোন থাকা মানে শখের ফটোগ্রাফি না হয় ভিভিও না অডিও রেকোর্ড না হয় প্রকৃতির সাথে বা কোন প্রিয় ব্যক্তিত্বের সাথে সেলফি তোলা।

সেই রকম আমার একজন প্রিয় ব্যক্তি রয়েছে।তার সঙ্গে সেলফির কিছু ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করছি।

আমার প্রিয় ব্যক্তিটির নাম হলো @mrnazrul. সম্পর্কে আমার চাচা।তিনি আমার বাবার বন্ধু।
আর এই চাচা হাত ধরে জনপ্রিয় একটি আয়ের মিডিয়া ব্লগচেইনের স্টিমিটে আমার প্রথম আসা বা পদার্পণ।

লোকটি আমার খুবই প্রিয়।এমনকি আমরা পাশাপাশি বসবাস করি।সেই প্রিয় মানুষ জনাব নজরুল চাচার সাথে সেলফি তোলা কয়েকটি ফটোগ্রাফি নিচে দেয়া হলো-

[সেলফি-০১]

IMG_20211020_170248.jpg

[সেলফি-০২]

IMG_20211020_170234.jpg

[সেলফি-০৩]

IMG_20211020_170224.jpg

[সেলফি-০৪]

IMG_20211020_170209.jpg

[সেলফি-০৫]

IMG_20211020_165953.jpg

[সেলফি-০৬]

IMG_20211020_165938.jpg

[সেলফি-০৭]

IMG_20211020_165928.jpg

[সেলফি-০৮]

IMG_20211020_165913.jpg

ছবির বিবরণ

ছবি সংগ্রহমোবাইল ফোন ক্যামেরা
ফোন নাম এবং মডেলসিম্ফনি আই ১০
ক্যামেরা রেজুলেশন৮ মেগাপিক্সেল
ধারণকারি@lebutechnosteem
ক্যাটাগরিপ্রতিযোগিতা
অবস্থানভেন্ডাবাড়ী, রংপুর, বাংলাদেশ
what3words Locationhttps://w3w.co/streetlamp.sitcom.shapely

ধন্যবাদান্তে-

@lebutechnosteem

নিবন্ধটি উপভোগ করার জন্য ধন্যবাদ।
Sort:  
 2 years ago 

আমাকে মেনশন করায় আমি আনন্দিত। তোমার উত্তরোত্তর মঙ্গল কামনা করছি। আমিন

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ও অশুভকামনা রইল।

 2 years ago 

@mrnazrul ভাইকে আমার খুব ভালো লাগে এবং আপনাকেও এই কনটেস্টে অংশগ্রহণ করতে দেখে খুব ভালো লাগছে। অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

ইন্জিনিয়ারের মাথা তো খেলায় বেশি। ভাল থাকেন।

লোকটি আমার খুবই প্রিয়।এমনকি আমরা পাশাপাশি বসবাস করি।সেই প্রিয় মানুষ জনাব নজরুল চাচার সাথে সেলফি তোলা কয়েকটি ফটোগ্রাফি নিচে দেয়া হলো-

we all have such great uncle in our lives. My uncle also helping me a lot.

btw I think your tag should be #selfpl02 you have used o instead of "0" (zero).

I wish both of you success

Thanks so much for best comment

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 71539.00
ETH 3603.23
USDT 1.00
SBD 4.75