আমার পরিচিতিঃ

in Beauty of Creativitylast year

হ্যালো, আসসালামু আলাইকুম। আমার নাম গুলশান আরা পাপড়ী। আমার ডাক নাম পাপ্পু। আমার পরিবারের সবাই এবং কাছের বন্ধুরা আমাকে পাপ্পু বলে ডাকে। আমার স্টিমিট ইউজার আইডি হলো @gulshanpupry. আমার বয়স ৩৪ বছর। আমি একজন সুখি গৃহিণী। আমি আমার স্বামীর সাথে ঢাকায় থাকি। বিয়ের পর ঢাকায় চলে আসি। আমার জন্ম উত্তরের বিভাগীয় শহর রংপুরে । শীতকালে সেখানে খুব শীত থাকে।

presentation2.jpg

রংপুরের প্রাকৃতিক পরিবেশ এবং এখানকার মানুষের সরলতা মনোমুগ্ধকর। রঙ্গে রসে ভরপুর আমার বাড়ি রংপুর। রংপুরের আঞ্চলিক ভাষা আছে। আমি আঞ্চলিক ভাষায় কথা বলতে পছন্দ করি। ঢাকা থেকে রংপুরের দূরত্ব সাত ঘণ্টা। আমি ২০০৫ সালে এসএসসি পাশ করেছি। আমি রংপুরের কারমাইকেল কলেজ থেকে স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছি। লেখাপড়া শেষ করে বিয়ের আগে ছয় মাস একটি প্রতিষ্ঠানে চাকরি করেছি। সেখানে আমার খুব ভালো সময় কেটেছে।

pp.jpg

আমার সুন্দর ভালোবাসায় পুর্ণ একটি পরিবার আছে। তিন ভাই বোনের মধ্যে আমি সবার বড়। আমার বাবা একটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেন এবং আগামী বছর অবসরে যাবেন। আমার মা বাড়ির সবকিছু সামলান; তিনি একজন গৃহিণী। আমার ভাই দিত্বীয়, সে স্নাতক ডিগ্রি সম্পন্ন করে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করছে এবং সে বিবাহিত। আমার ছোট বোন সাংবাদিকতা বিষয় নিয়ে জাতীয় বিশ্ব স্নাতকে অধ্যয়ন করছে। আমরা দুই বোন চমৎকার বন্ধু। পরিবার নিয়ে আমার শৈশব খুব সুখের ছিল। আমাদের পরিবারের সদস্যরা সবাই খোলা মনের এবং খুব বন্ধুত্বপূর্ণ।

received_1457265961722660.jpeg

আমার স্বামীর নিজের ব্যবসা আছে। তার অফিস ঢাকা কাওরান বাজারে । মাঝে মাঝে আমি তাকে ব্যবসায় সাহায্য করি। তিনি একজন যত্নশীল এবং বন্ধুত্বপূর্ণ স্বামী। আমিও তাকে অনেক ভালোবাসি। আমার শ্বশুর বাড়ি বাংলাদেশের সর্ব উত্তরের জেলা ঠাকুরগাঁও। আমরা ছুটির সময় সেখানে বেড়াতে যাই। আমি আমার প্রিয়জনদের যত্ন নিই। আমি তাদের জন্য রান্না করি। আমি রান্না করতে ভালোবাসি। আমি ঘরের সব কাজ করি। পিজ্জা, পাস্তা, বিরিয়ানি আমার প্রিয় খাবার।

received_247271114919376.jpeg

ছোটবেলা থেকেই বাগান করা এবং গল্পের বই পড়া আমার নেশা। আমার একটি ছোট বারান্দার বাগান আছে।
অনেক ধরনের ফুল গাছ আছে। ছুটির দিনে, আমরা নতুন নতুন জায়গায় বেড়াতে যাই। আমি আমার পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করি। আমার কিছু ভাল বন্ধু আছে। মাঝে মাঝে আমরা সব বন্ধুরা মিলে আড্ডা দেই, বেড়াতে যাই। এখন সোশ্যাল মিডিয়ার যুগ। তাই অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় থাকতে অভ্যস্ত। আমি অবসর সময়ে ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, লিঙ্কডিইন এবং ইউটিউব ব্যবহার করি।

"Newcomers' Community" Achievement Verified Link :

Achievement-1

Thank you

Sort:  
 last year 

Hi, @gulshanpupry
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

 last year 

Welcome to join this beloved community

Hi @gulshanpupry, you can now continue with Achievement-2 related to basic security on steem.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65725.56
ETH 2673.18
USDT 1.00
SBD 2.90