পাতাবাহারের ফটোগ্রাফি || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি পাতাবাহারের ফটোগ্রাফি। আমি কিছুদিন আগে আমার বড় বোনের হাজবেন্ডের বাড়িতে আমার মেজো বোনের সাথে বেড়াতে গেলাম। এরপর আমরা সবাই বসে বসে একসাথে আমার বড় বোনের সাথে কথা বলতে লাগলো। এমন সময় পাশের ঘরের মেয়ে আমাদের তালতো বোন হয় সেই আমাকে ডাকার জন্য আসলেন। আমার বড় বোনকে বলতে লাগলো তালতো বোন আমার সাথে আমাদের ঘরে যাবে। এরপর আমি আমার তালতো বোনের সাথে তাদের ঘরের দিকে যেতে লাগলাম।

এরপর আমি তাদের ঘরে যাওয়ার পথে দেখি এই পাতাবাহার গাছটি। তারপর আমি তালতো বোনের সাথে তাদের ঘরে গেলাম অনেকক্ষণ বসে তাদের সাথে কথা বলতে লাগলাম। এরপর আমার বড় বোন ডাকতে লাগলো দুপুরের খাওয়ার খাওয়ার জন্য ডাকতেছে। এরপর আমি আমার বড় বোনের হাজবেন্ডের ঘরে চলে আসলাম। এরপর আমরা দুপুরবেলা সবাই একসাথে বসে খাবার খেলাম। তারপর একটু পরে আবার গিয়ে এই পাতাবাহর গাছটির খুব সুন্দর করে ফটোগ্রাফি করি। পাথাবাহার গাছটি দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। তাই আজকে আমি চিন্তা করলাম এই পাতাবাহার গাছের ফটোগ্রাফি শেয়ার করলাম। আশা করি এই পাতাবাহার ফটোগ্রাফিটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

IMG-20221124-WA0122.jpg

IMG-20221124-WA0126.jpg

IMG-20221124-WA0127.jpg

IMG-20221124-WA0128.jpg

IMG-20221124-WA0117.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

Beautiful flower leaves to look at...

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাতাবাহারের ছবিগুলো খুব সুন্দরভাবে প্রকাশ করেছেন আপনি। এই পাতাবাহারের ছবিগুলো দেখে আমি একদম অন্যরকম অনুভব করছি।।

 2 years ago 

পাতাবাহারার ফুলগুলো আমার কাছেও অনেক ভালো লাগে। ধন্যবাদ খুব সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি তো খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে। আর আপনি খুবই সুন্দরভাবে ফটোগ্রাফি গুলা আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার পাতা বাহার ফটোগ্রাফি নিয়ে অনেক সুন্দর করে মন্তব্য করেছেন শুনি খুব খুশি হলাম। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি খুবই মুগ্ধ হয়ে গেলাম। পাতাগুলো দেখতে যেমন সুন্দর পাতা বাহার নামটি তেমনি আরো সুন্দর। আপনার সবগুলো ফটো আমার কাছে খুবই আকর্ষণীয় লেগেছে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আকর্ষণীয় লেগেছে শুনে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাতাবাহারের ফটোগ্রাফিগুলো চমৎকার হয়েছে। পাতাবাহার গাছ বাড়ির আঙ্গিনার সৌন্দর্য রক্ষার্থে সাহায্য করে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে পাতাবাহারের চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পাতাবাহার ফটোগ্রাফি চমৎকার বলে মন্তব্য করায় শুনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62447.99
ETH 2513.51
USDT 1.00
SBD 2.67