#Betterlife || The Diary Game || 29 September , 2021 ||

in Steem Bangladesh3 years ago


আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি আমার সারাদিনের গল্প নিয়ে। ২৯শে সেপ্টেম্বর বুধবার আমার সারাদিন,,,,,


🌄সকাল🌄


IMG_20210930_181327.jpg

আজকে সকাল ৮ টায় ঘুম থেকে উঠি।তারপর ব্রাশ করে নেই।তারপর একটা লেক্সাস বিস্কুটের প্যাকেট খেয়ে নেই। খাওয়ার পর বইয়ের টেবিলে গিয়ে বসি।কারণ সামনে আমার পরীক্ষা তাই আমাকে বই পড়তে হবে।অনেক দিন থেকে বই পড়ি নাই। তাই কয়েকদিন থেকে একটু বই পড়তে হবে।তাই আমি সোজা বইয়ের টেবিলে গিয়ে বই পড়তে বসি।কিন্তু সেখানে গিয়ে একটা ঝামলা বাধল যে কি বই পড়ব।তারপর ৫ মিনিট থাকার পর আমি বাংলা বই নিয়ে পড়তে বসি।সেই বই ১ ঘন্টা পড়ার পর আমি বাংলা বই পড়তে বসি।কিছুক্ষণ বই পড়ার পর আমি একটু বাইরে চলে যাই।


🌞দুপুর 🌞


Screenshot_2021-09-30-13-28-04-43_998d3425f9e75a0428f0fabdce419960.jpg

দুপুর বেলা বাড়িতে এসে গোসল করে নেই।গোসল করার পর আমি দুপুরের খাবার খেয়ে নেই।তারপর ঘরে গিয়ে আবার বই পড়তে বসি।দুপুরে আমি একটু গনিত বই পড়ি।গনিত আমার অনেক পছন্দের একটি বিষয়। সেটা কিছু সময় পড়ার পর আমি একটু বিছানায় গিয়ে বসি।বিছানায় বসে বসে আমি আমার মোবাইল বের করে টিপতে থাকি। তারপর মোবাইলে ফ্রিফায়ার খেলতে থাকি।আর কিছু সময় পর আমি ঘুমিয়ে যাই।


🌅বিকেল ও সন্ধ্যা🌅


IMG20210927172006.jpg

বিকেলে বাড়িতে থাকতে থাকতে আর ভালো লাগছে। তাই মোবাইল বের গান শুনতে থাকি।তারপর মোবাইল নিয়ে বাইরে চলে যাই। আর জমির হাটে যাই কারণ জমির হাটে প্রতিদিন এ খেলা থাকে।তাই আমি মাঠে যাই গিয়ে দেখি আজ ও সেখানে খেলা হচ্ছে। তারপর আমি খেলা দেখে সেখানে বসে থাকি।সেখানে কিছু সময় থাকার পর আমি সোজা সেখানকার একটি দোকানে যাই।আর নাসতা করে বাড়িতে চলে আসি।



Sort:  
 3 years ago 

সুন্দর একটা দিন ছিল।

ভালো একটা দিন কাটিয়েছেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63396.97
ETH 2619.18
USDT 1.00
SBD 2.80