#Club5050 || The Diary Game || 08/09/2022

in Steem Bangladesh2 years ago (edited)
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু

Steem Bangladesh
( Diary Game)

আজ বৃহস্পতিবার ৮ তারিখ৷ আর মাত্র কয়েকটা দিন বাকি। তারপর এসএসসি পরীক্ষা। পড়ার টেনশনে মাথা কাজ করে না। মনে হয় কিছুই পড়া হয় নাই। সকাল ঘুম থেকে উঠার পর থেকে চিন্তা শুরু হয় পরীক্ষার৷ পরীক্ষা শেষ হলে ঘুরতে যাবো। এখন সারা রাত জেগে পড়াশোনা করি৷ সকাল ৮ টায় ঘুম থেকে উঠে বিছানা গোছাই৷ এরপর জানালার ফাঁক দিয়ে একটা বিষয় লক্ষ্য করলাম৷ একটা পাকি পেয়ারা গাছে বসে পেয়ারা খুঁজতেছে। আমি ঐটাই অনেক মনযোগ দিয়ে দেখতেছিলাম। এরপর আমি ঘর ঝাড়ু দিলাম। মা আমাকে বললো নাস্তা করতে। আমার মা আজকে কোথায় জানি যাবেন৷ তাই নাস্তা তাড়াতাড়ি খেয়ে নিলাম। আমার মা বাইরে যাওয়ার পর আমি বাসায় একা ছিলাম। তাই বসে বসে টিভি দেখলাম৷ টিভিতে তামিল মুভি দেখতে লাগলাম৷ আমরা পাশের বাসার৷ আংকেলদের ওয়াইফাই ব্যবহার করি। আমাদের টিভির রুমে ওয়াইফাই পায় না৷ তাই মোবাইল টেপার কোন বুদ্ধি নাই৷ আমার এমবিও নাই মোবাইলে।

20220829_172518.jpg
Location

দুপুরে ১২ টায় আমি গোসল করলাম৷ আমার মা ১২.৩০ এ বাড়ি আসলেন৷ বাড়িতে এসে তিনি গোসল করলেন৷ এরপর তিনি রান্না করলেন৷ দুপুর ১.৩০ এ আমার ছোট বোন বাড়িতে আসলো। সে বাড়িতে এসে গোসল করলো। গোসল শেষে আমি আর আমার বোন ছাদে গিয়ে কবুতর গুলোকে খাবার দিয়ে আসলাম৷ এরপর ঘরে আসলাম৷ ঘরে এসে কিছুক্ষণ টিভি দেখলাম৷ এরপর আমার বাবা বাড়িতে আসলেন। তিনি বাড়িতে এসে হাতমুখ ধুয়ে নিলাম। এরপর আমরা সবাই মিলে দুপুরের খাবার খাইলাম। এরপর আমি থালাবাসন ধুইলাম। তারপর মায়ের সাথে শুয়ে গল্প করতে লাগলাম। মা আমাকে ভালোভাবে পড়তে। আমি তার কথা শুনতে লাগলাম।

20220829_172719.jpg
Location

20220829_172646.jpg
Location

বিকালে আমি আমার মায়ের সাথে ছাদে উঠলাম। ছাদে গিয়ে বসে থাকলাম৷ গাছে পানি দিলাম৷ এরপর ছাদে একটা টেবিল আছে ওখানে বসে থাকলাম। সন্ধ্যা হওয়ার কিছুক্ষণ আগে ঘরে আসলাম৷ ঘরে এসে কিছুক্ষণ টিভি দেখলাম। মা নাস্তা বানালেন। আমি নাস্তা করে পড়তে বসলাম।

20220829_172633.jpg
Location

আমার বাবা রাত ৮ টায় বাড়ি আসলেন। তিনি রাত আটটার মধ্যে দোকান বন্ধ করেন। আমি রাত ১০ টা পর্যন্ত বই পড়লাম৷ তারপর বাবা-মা আর আমি ও আমার বোন একসাথে রাতের খাবার খাইলাম৷ এরপর আমি, বাবা-মা ও আমার বোন একসাথে বসে কিছুক্ষণ টিভি দেখলাম৷ আজ থেকে রাত জেগে পড়া আরম্ভ করেছি৷ রাত ২-৩ টা পর্যন্ত বই পড়বো।

Special Thanks:

@sohanurrahman (admin)
@steemit-bd (modaretor)
@shamimhossain (modaretor)
@forhadmiya (modaretor)
@rahul989 (modaretor)

Thsnks all,
@sneha4.

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words338
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

আপনার ডায়েরি পোস্ট পড়ে ভাল লাগল। সামনে আপনার পরীক্ষা তাই ভাল ভাবে পরীক্ষার প্রস্তুতি নিবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 63968.82
ETH 3136.80
USDT 1.00
SBD 4.28