The Diary Game || 6- November-2021

in Steem Bangladesh2 years ago (edited)

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ৬ ই নভেম্বর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল</center

প্রতিদিনের নাই আজকেও আমি অ্যালার্ম দেওয়ার সঙ্গে সঙ্গে ঘুম থেকে উঠে যাই।তারপর আমি বাইরে আছি বাইরে আসে ৩০ মিনিটের মত হাঁটাহাঁটি করি এবং শারীরিক কিছু ব্যায়াম করি ব্যায়াম করার পরে আবার বাসায় চলে আসি বাসায় চলে আসার পরে গোসল করে ফ্রেশ হয়ে নিই।তারপর গোসল করার পরে আমি আবার বাইরে চলে আসি আমাকে কিছু সময়ে রোদে দাঁড়িয়ে থাকি তারপর আবার বাসায় চলে আসি বাসায় চলে আসার পরে অফিসের জন্য রেডি হয়ে থাকে কিছু নাস্তা করিনি নাস্তা করার পর আমি অফিসের উদ্দেশ্যে রওনা হই।

ইতিমধ্যে আমি আমার অফিসে পৌঁছে যায় এবং আমি আমার অফিসের কাজ শুরু করে দেই।অফিসে কাজের ফাঁকে আমি একটু চা বিরতি পায় সেই সময় আমি হালকা কিছু চায়ের সাথে নাস্তা করিনিনাস্তা করার পরে আমি আবার আমার অফিসের কাজ শুরু করি।

IMG20211106122923.jpg

একটি ফুল গাছ

Location

দুপুর

কাজের ফাঁকে ইতিমধ্যে আমার দুপুরের লাঞ্চের সময় হয়ে যায়। এবং আমি দুপুরের লাঞ্চ সেরে নেই।দুপুরের লাঞ্চ শেষ করার পরে আমি কিছু সময় বিশ্রাম নেই। বিশ্রাম নেওয়ার পরে আমি আবার অফিসের কাজ শুরু করে দেই।আজকে অফিসে তেমন কোনো চাপের কাজ ছিল না। তাই আমি আমার কাজ শেষ করি।আমি আমার বাসার উদ্দেশ্যে রওনা হয়। ইতিমধ্যে আমি আমার বাসায় চলে আসি এবং ফ্রেশ হয়ে নিই। শেষ হওয়ার পরে একটু বাইরে হাঁটাহাঁটি করি তারপরে আবার বাসায় চলে আসি বাসায় চলে আসার পরে হালকা কিছু নাস্তা করিনি নাস্তা করার পরে বিকেল বেলার দিক আমি আমার ধানের জমিতে ধানের জমি দেখতে চাই।

ধানের জমি দেখতে যাই। দেখি আমার ধান গুলো সব পেকে গেছে। সেগুলো কাটার জন্য কিছু লোক লাগবে এইজন্যেই আমি বাসায় চলে আসছি বাসায় চলে আসি কিছু লোক খুঁজে খুঁজে পড়ে লোকগুলো ঠিক করিনি আমি কালকে আমার জমির ধান কাটবো তাদেরকে দিয়ে এবংএবং আমি সেই ধানগুলো বাসায় নিয়ে আসব।

IMG20211105111311.jpg

ধান গাছ।

তারপর আজকে আমি আমার মামার সাথে একটু ঘুরতে যাই বাজারের দিকে বাজারে যাই একটু রেস্টুরেন্টে গিয়েছিলাম রেস্টুরেন্টে যায় মামাসহ কফি খায় এবং আড্ডা দেই মামার সাথে খুব মজা করি।আমার সাথে আড্ডা দেওয়ার পরে আমি আবার ওদের বাসায় চলে আসি এবং বাসায় চলে আসার পরে আমি বাজারে যাওয়ার জন্য পরিকল্পনা করি

IMG20211106122614.jpg

** সুন্দর একটি রাস্তার ছবি।**

রাত্রি

রাত্রিবেলা আমি আবার বাজারের উদ্দেশ্যে রওনা হই বা কিছু বন্ধু বান্ধবদের সাথে আড্ডা আড্ডা দেওয়ার পরে হোটেলে চলে যায় বন্ধুদের সাথে চা খাওয়ার পরে আবার কিছু সময় বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার পরে আমি আবার বাসার জন্য কিছু হালকা কাঁচা বাজার কাঁচা বাজার কিনার পরে আবার কিছু বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার পর আবার বাসার উদ্দেশ্যে রওনা হয় ইতিমধ্যে আমি আমার বাসায় চলে আসিএবং বাসায় এসে আমি ফ্রেশ হই পরে রাতে খাওয়া-দাওয়া সেরে নিয়ে খাওয়া দাওয়া করে পরে আমি একটু গেম খেলি গেম খেলার পরেও আমি শুয়ে পরি।বন্ধুরা এই ছিল আমার আজকের ডাইরি গেম আশা করি সবার ভালো লাগবে এবং সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Best Regards
@shs2

Sort:  
 2 years ago 

ব্যয়াম শরীরের জন্য ভালো। অপরাজিতা ফুল দেখতে খুব সুন্দর। নাইস ডায়েরি।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.031
BTC 60936.15
ETH 2921.43
USDT 1.00
SBD 3.70