The Diary Game || 17-October-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ১৭ ই অক্টোবর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল

আমি প্রতিদিন খুব সকাল বেলা ঘুম থেকে ওঠার চেষ্টা করি। ইনশাল্লাহ আজকে খুব সকাল বেলা আমার ঘুম ভেঙেছে। ঘুম থেকে ওঠার পর ফ্রেশ হওয়ার জন্য ওয়াশরুমে যাই।আমি নির্দিষ্ট একটা রুটিন এর মধ্য দিয়ে চলে কারন আমি সবাইকে মেইনটেইন করে চলার চেষ্টা করি।

IMG20211017173744.jpg

অজানা একটি ফুলের গাছ

আমি নির্দিষ্ট একটা সময় ব্যায়াম করি এবং তারপর সকালের নাস্তা করি।আসলে খুব সকাল বেলা ঘুম থেকে উঠে তাই এত সকালে সকালে নাস্তা পাই না কারন এতো সকালে ঘুম থেকে কম মানুষই উঠে। নাস্তা খাওয়ার পর আমি অফিসে চলে যাই।

দুপুর

অফিসে আমার দুপুরের লাঞ্চ করতে হয় কারন বাসায় যাওয়ার মত সময় আমার হাতে থাকে না। আজকে অফিসে অনেক কাজ জমা ছিল । আমি ধৈর্যের সাথে সময় মত করার চেষ্টা করতেছি। সময়মতো দুপুরের লাঞ্চ শেষ করে আমি আবার কাজে ফিরে যাই। আমার অফিস 4:00 শেষ হয় তারপর আমি বাড়ির উদ্দেশ্যে রওনা দেই । বাড়ি আসতে আমার প্রায় এক ঘণ্টা সময় লাগে তার মধ্যখানে আমি রাস্তায় একটু দাঁড়িয়ে ছিলাম কারণ কিছু কাঁচা বাজার করতে হবে তাই আমি একটা ছোট দোকানে কাচা বাজার করে ফেলি।

IMG20211017173837.jpg

বিকেল বেলা তোলা ছবি

রাত্রি

সন্ধ্যাবেলায় ফোনে আমার ক্লাইন্ট এর সঙ্গে কথা বলতে হয় তাই আমি সন্ধ্যা সাতটার আগ পর্যন্ত অন্য কোন কাজে লিপ্ত থাকি না সবসময় ফ্রি থাকার চেষ্টা করি কারণ সন্ধ্যা সাতটার আগ পর্যন্ত আমাকে বিজি থাকতে হয়। তারপর আমি আমার শৈশব কালের বন্ধুর সাথে দেখা করার জন্য কারন সে অনেকদিন পর ছুটিতে বাসায় এসেছে এবং আমাকে ফোন দিয়েছিল তার সঙ্গে দেখা করার জন্য। এভাবে আমার সম্পূর্ণ দিন কেটে যায় এই ছিল আজকের ডায়েরি।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Best Regards
@shs2

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59234.78
ETH 2525.56
USDT 1.00
SBD 2.47