My Steemit Awards Nominations

in Steem Bangladesh2 years ago (edited)

Screenshot_20211207-170403~2.png
Source

আসসালামু আলাইকুম!

আমি @shamimhossain, আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন।
বেশ কিছুদিন আগে @steemitblog তাদের পোস্টে বার্ষিক স্টিমিট এওয়ার্ডস এর ঘোষণা দিয়েছে। স্টিমিট টিম ২য় বারের মত এই এই পুরুষ্কারের আয়োজন করছে। স্টীমিটে যারা অনেক দিন ধরে কাজ করছেন এই এওয়ার্ডটি তাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। কেননা অনেকেই এই পুরুষ্কারের দাবিদার আর যারা এই পুরুষ্কারটি লাভ করবেন তারা তাদের কাজের অনুপ্রেরণা খুজে পাবেন এবং আরো উদ্দীপনার সাথে স্টিমিটে কাজ করবেন। আজ আমি @steemitblog এর Steemit Awards Nominations এর পোস্ট অনুযায়ী আমি ব্যক্তিগতভাবে আমার এই পোস্টের মাধ্যমে আমার দেখা সেরা ইউজারদের মনোনয়ন দিতে যাচ্ছি।


Best Author:@boss75

Screenshot_20211210-182502~2.png

আমার মতে বেস্ট অথর হলেন @boss75! @boss75 ভাইয়ের পোস্টগুলো কোয়ালিটি সম্পন্ন হয়। তিনি তার পোস্টে খুব সুন্দরভাবে মার্কডাউনের ব্যবহার করেন। একজন নতুন ইউজার তার পোস্ট দেখে মার্কডাউন ব্যবহারের নিয়মগুলো শিখতে পারেন। তিনি বেশ কিছু শিক্ষনীয় পোস্ট করেন, বিশেষ করে তার ক্রিপ্টো রিলেটেড পোস্টগুলো খুবই তথ্যপূর্ণ ছিল। এছাড়া তিনি অন্যান্য যে পোস্টগুলো করেন সে পোস্টগুলোও বেশ কোয়ালিটিসম্পন্ন হয়। তার পোস্ট দেখে অনেক কিছু শেখার আছে। তাই আমি @boss75 ভাইকে best author হিসেবে মনোনীত করলাম।


Best Contributor : @rme

Screenshot_20211210-182017~2.png


Best contributor হিসেবে আমি @rme দাদাকে মনোনীত করলাম। আমার বাংলা ব্লগ কমিউনিটির সাফল্যের পিছনে সব থেকে বড় অবদান রেখেছেন তিনি। শুধু কমিউনিটির সাফল্য নয়, তিনি গঠনমূলক কিছু পদক্ষেপের মাধ্যমে সম্প্রদায়ের মধ্যে স্টিমিটের প্রমোশনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এছাড়া তিনি বিভিন্ন প্রকার কন্টেস্ট পরিচালনা করে সম্প্রদায়ের সদস্যদের ভালো পোস্ট করতে উৎসাহ দিয়ে থাকেন। তাই best contributor হিসেবে আমি তাকে মনোনীত করলাম।


Best Community : Steem Bangladesh

Screenshot_20211210-181746~2.png

Best community হিসেবে আমি Steem Bangladesh কে মনোনীত করলাম। এই কমিউনিটি আমার সব থেকে প্রিয় কমিউনিটি। কারণ, স্টিমিটে আমার হাতেখড়ি হয়েছে এই কমিউনিটির মাধ্যমে। এই কমিউনিটির এডিমন ভাই @toufiq777 ভাই খুবই পরিশ্রমী এবং বন্ধুসুলভ। এই কমিউনিটির মাধ্যমে আমি বিভিন্ন ধরনের পোস্ট সম্পর্কে ধারণা পেয়েছি। এই কমিউনিটির সব থেকে সুন্দর দিক হলো "বিভিন্ন ধরনের কন্টেস্ট"। ট্র‍্যাভেল রিভিউ, ডায়েরি গেম, টেন পিক্স, বেটার লাইফ, মিউজিক কনটেস্ট, মুভি রিভিউ, গেম রিভিউ, বিভন্ন ধরনের ফটোগ্রাফি কনটেস্ট ইত্যাদি কনটেস্টগুলো সম্প্রদায়ের সদস্যদের জন্য খুবই কার্যকারী এবং পছন্দনীয় ছিল। এই কমইউনিটিতে যতগুলোতে কন্টেস্ট পরিচালিত হয়েছে তা স্টিমিটের অন্য কমিউনিটিতে খুব কমই পরিলক্ষিত হয়। আশা করি, ভবিষ্যতে স্টিম বাংলাদেশ কমিউনিটি আরো উন্নতি করবে এবং স্টিমিটের অন্যতম সেরা কমিউনিটি হিসেবে প্রতিষ্ঠিত হবে।


আমি স্টিমিট টিম কর্তৃক মনোনীত তিনটি বিভাগে আমার ভালো লাগা প্রার্থীদের মনোনীত করেছি। আশা করি এই তিনটি বিভাগে প্রত্যাশিতভাবে সেরা প্রার্থীরাই মনোনীত হবেন। সেই সাথে আমি যাদের মনোনীত করেছি তাদের জন্যও অনেক শুভকামনা রইলো। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ভাই এই পোস্টটি আপনার নিজস্ব ব্লগে পোস্ট করতে বলা হয়নি??

 2 years ago 

না ভাই সবাই তো স্টিম বাংলাদেশ কমিউনিটি তে পোস্ট করছে।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64498.18
ETH 3079.08
USDT 1.00
SBD 3.86