My diary game ||11-10-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
১১-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজ ও আমি সুন্দর একটা সকাল পেয়েছি। সকালের আবহাওয়া দেখলে বোঝা যাচ্ছে যে কি পরিমাণে গরম পড়বে আজ। প্রতিদিনের মতো আজ ও ঘুম থেকে উঠে স্টিম বাংলাদেশর প্রোফাইলে গিয়ে আমার প্রোফাইল চেক করি, নোটিফিকেশন গুলো চেক করি। তারপর ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে এসে রেডি হয়ে অফিসে চলে আসি। অফিসে কাজ না থাকায় বাসায় যায় সকালের নাস্তা করতে। নাস্তা করে আবার অফিসে চলে আসি।

IMG_20211010_075024~2.jpg

সকালে অফিসে আসার সময়



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি ড্রেসটা চেঞ্জ করে কিছু সময় রেস্ট নিলাম। তারপর গোসল করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসলাম।



বিকেল

অফিস থেকে বাসায় যাওয়ার আগে আমি ও আমার কলিগ শাওন দুইজন মিলে আলি কাকার দোকানে গিয়ে চা খেলাম। তারপর দুজনেই বাসায় চলে গেলাম। বাসায় গিয়ে ফ্রেস হয়ে কিছু সময় গান শুনলাম।

IMG_20211009_100856~2.jpg

চা



সন্ধ্যা

সন্ধ্যায় ফ্রেস হয়ে শুভ ভাই কে ফোন দিলাম ভাই বলল ঢাকা মোড়ে আছে আমি রেডি হয়ে চলে গেলাম ভাইয়ের সাথে দেখা করার জন্য। তারপর আমরা দু'জনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ চলে গেলাম। সেখানে গিয়ে দেখি এক বড় ভাই ও আমার এক কলিগ বসে আড্ডা দিচ্ছে আমরা যাওয়ার পরে বলল বাইরে যাবে একটু ঘুরতে। তাই আর সেখানে বেশি আড্ডা না দিয়ে আমরা আমার চার জন চলে আসলাম হাবড়া তে। তারপর হাবড়ার চা না কি অনেক ভালো আমরা আগেও এসেছি আজ আবার ও আসলাম। চা খাওয়া শেষ করে আমরা জিলাপি নিলাম খাওয়ার জন্য গরম গরম জিলাপি খাওয়ার মজা আলাদা। জিলাপি খেয়ে কিছু সময় আড্ডা দিয়ে আবার ও চলে আসলাম মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ।

IMG_20211010_193425~2.jpg

জিলাপি



রাত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ চলে আসি আড্ডা দেওয়ার জন্য। তারপর সকলে মিলে অনেক সময় গল্প করে লুডু খেলতে খেলতে অনেক রাত হয়ে যায় তাই আমরা আর বেশি সময় না করে বাড়ি আসার জন্য রওনা দিলাম রাজিব ভাইয়ের বাইকে। আর অল্প সময় পর বাসায় চলে আসলাম। বাসায় আসার পর ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63391.47
ETH 2617.16
USDT 1.00
SBD 2.82