The Dairy Game(02-10-2021)

in Steem Bangladesh3 years ago

কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন এবং আমিও ভালো আছি।আমি আজকে আপনাদের সাথে ডাইরি গেম শেয়ার করব।



IMG_20211002_173958.jpg

আমি সকাল 9 টার সময় ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে ফ্রেশ হয়ে নেই। তারপর সকালে নাস্তা করি। আজকে সকালে কলা এবং রুটি খেয়েছি।

আজকে রংপুর থেকে জয়পুরহাট যাব। সকাল দশটার সময় বাসা থেকে বের হই। বাসা থেকে বের হয়ে রিকশা নিয়ে মর্ডান মোরে আসি। মর্ডান মোড়ে নেমে বাসের জন্য অপেক্ষা করি। প্রায় 20 মিনিট পরে জয়পুরহাট গামী বাসে উঠি। এটি লোকাল বাস ছিল।

বাসের ভিতর প্রচন্ড ভিড়। আমি বাসের মাঝখানের সিটে বসেছিলাম। গোবিন্দগঞ্জ আসার পরে বাসটি একটি পেট্রোল পাম্পে ঢুকলো। পেট্রলপাম্পে 20 মিনিটের মত অপেক্ষা করল। আমি এই ফাকে বাস থেকে নেমে ছোট একটি হোটেলে ঢুকি।

IMG_20210923_164146.jpg

হোটেলে ঢুকে ছোলা খাই। ছোলা আমার একটি অনেক প্রিয় খাবার। তারপর এক কাপ লাল চা খায়। পরে আবার বাসে উঠে পড়ি। জয়পুরহাট আসতে বাসটি প্রায় তিনটা বাজিয়েছে।

জয়পুরহাট বাসস্ট্যান্ডে নেমে একটি অটোতে করে যাই। আমি একটি কাজে জয়পুরহাট এসেছি। কাজ শেষ করে আবার রংপুরে ফিরে যাব আজকে। সাড়ে তিনটার সময় আমার কাজ শেষ করে একটি হোটেলে ঢুকে দুপুরে খাবার খাই। আজকের দুপুরে ছোট মাছ এবং ডিম দিয়ে ভাত খেয়েছি। দুপুরে খাবার শেষে অটোতে করে বাসস্ট্যান্ডে চলে আসলাম।

IMG_20210930_153656.jpg

বাসস্ট্যান্ডের পাশে দেখলাম গরম গরম জিলাপি ভাজতেছে। আমি 20 টাকার জিলাপি কিনে বাসে উঠে পড়লাম। বাসের মধ্যে পরে খেয়ে নিব। বাস চলা শুরু করলো এবার এ বাসটা একটু ভালো আছে সময় কম লাগবে।

রংপুর টু টাঙ্গাইল হাইওয়ে রোডের কাজ চলতেছে। এজন্য মাঝে মাঝে একটু যানজটে পড়তে হয়। রাত আটটার সময় রংপুরে পৌছাই। মর্ডান মোড়ে নেমে রিকশা নিয়ে বাসায় চলে যাই। বাসায় যেয়ে প্রথমে গোসল করি।

Screenshot_20211002-190458~2.png

তারপর টিভিতে খেলা দেখতে বসে যাই। 9:15 তে রাতের খাবার খাই। আজকে রাতে আলু ভর্তা এবং ডাল দিয়ে ভাত খেয়েছি। খেলা দেখা শেষ করে ঘুমিয়ে পড়ি।

Thanks everybody

Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79