The Diary Game- Season -3 || My Simple Day ||29-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ২৯ ই সেপ্টেম্বর, মঙ্গলবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নাস্তা করলাম। কিছু সময় পর কাজিনরা আমাদের বাসায় আসলো। একসাথে বসে কিছু সময় কথাবার্তা বললাম। তারপর ফ্রেশ হয়ে গোসল করে আমি আমার রুমে চলে আসলাম। আমার এক ছোট কাজিন অন্য এক কাজিনের হাত থেকে আংটি নিয়ে হাতে করে চলে এসেছে আমার রুমে। ছোট মানুষ ওর আঙুলে আংটি লাগছেনা। আন্টি বলল ওর হাতের একটি ছবি তুলে রাখতে। তাই ছবিটি তুললাম।


IMG_20210927_202135.jpg


https://w3w.co/inversion.grape.establish


ছবি তোলা অবস্থায় ওর হাত থেকে আংটি পড়ে যায়। পড়ে যার আংটি সে নিয়ে যায়। গোসল করার পর থেকে আমার ছোট ভাইয়রে জ্বর চলে আসে। বুঝতে পারলাম না কেন জ্বর হলো।

হঠাৎ করে এই প্রায় অনেক জ্বর হয়ে গেল। হয় তো রাতেই জ্বর হয়েছিল বুঝতে পারিনি, ঠাণ্ডা পানিতে গোসল করার কারণে জ্বরটা পেরে গেছে। আমি ফার্মেসিতে যাই ওষুধ কেনার জন্য।


IMG_20210930_200742.jpg


https://w3w.co/inversion.grape.establish


যদিও তখনও খাওয়ায়নি দিচ্ছিলাম কি অবস্থা হয়। যদি সারাদিনে জ্বর না কমে তাহলে ওষুধ দেবো। ওষুধে ছিল আমিও শুয়েছিলাম। হালকা-পাতলা দুজনেই গান শুনে থাকলাম।


30 ‍গান.PNG

স্ক্রীনশট


ছোট ভাইয়ের জ্বরের কারণে ফ্যান বন্ধ করে রাখতে হয়েছে। এদিকে আমি গরমে অস্থির অবস্থা। তারপরেও ওর জন্য ফ্যান অফ করে ঘরে বসে থাকতে হলো।


দুপুর


বাজার থেকে ছোট ভাইয়ের জন্য মালটা কিনে নিয়ে আসা হল। যদি আমি বাজারে যায়নি অন্য একজনকে দিয়ে কেনা হয়েছে। আমি সারাদিন ছোট ভাইয়ের কাছে ছিলাম সারাক্ষণ। দুপুর বেলা দুইটার দিকে আমরা খাওয়া-দাওয়া করলাম। ছোট ভাই তেমন কিছু খেলো না অল্প একটু ভাত খেলো এবং মালটা খেলো। শুয়েছিল, আমার সাথে তেমন ভাল লাগছিল না তাই একটি মুভি দেখা শুরু করলাম।


30 মুভি.PNG

স্ক্রীনশট


মুভিটি দেখতে দেখতে অনেক সময় কেটে গেল। মুভি দেখা শেষ করে আমি ঘুমিয়ে গেলাম শরীরটা বেশ ভালো লাগছে না। শুয়ে কিছু সময়ের জন্য আমি ঘুমিয়ে গেলাম।


সন্ধ্যা ও বিকেল


সন্ধ্যার সময় বন্ধুরা সে আমার সাথে দেখা করার জন্য। কিন্তু ছোট ভাইকে রেখে আমি বের হতে পারছি না। তাই সবাইকে না করলাম আজ আমি বের হবো না। তো সুন্দর সময় বের হয়নি, বাসায় বসেই আমি এই গান শুনছিলাম এবং ফেসবুক ব্যবহার করছিলাম। রাত নটার দিকে খাবার খায়। তারপর মাথা ব্যথা করছিল চায়ের দোকানে গিয়ে একটা চা খেলাম। চা খেয়ে বাসায় এসে মুভির বাকি অংশটুকু দেখলাম। ঘুমের কারণে শেষের অংশটুকু ভালভাবে দেখতে পারেনি। মুভি শেষ করে ঘরে গেলাম।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

খুব এ সুন্দর দিন কাটিয়েছেন ভাইয়া।

thank u apu

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63396.97
ETH 2619.18
USDT 1.00
SBD 2.80