Poetry || ভালোবাসা কাকে বলে || এফ ইউ শিমুল By @sajjadsohan || 4 June 2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh
আজ ৪ই মে, শুক্রবার।


হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন,
আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।
আজকে আমি আপনাদের একটি কবিতা আবৃতি করে শোনাও। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।


  • কবিতার নাম : ভালোবাসা কাকে বলে

  • This is my Poetry recitation...



    ভালোবাসা কাকে বলে??

    এফ ইউ শিমুল


    আমি বোকা ছেলে
    সব কিছুই আমার অজানা হয়ে আছে
    তাই তো বুঝিনা ভালোবাসার মানে।
    তুমি কি বলবে আমায়
    ভালোবাসা কাকে বলে?
    হৃদয় উজাড় করে ভালোবাসি ভালোবাসি
    বললেই কি তাকে ভালোবাসা বলে?
    তাহলেতো অমন করে
    ভালোবাসতে আমি জানিনা
    হৃদয় উজাড় করে বলতে ও আমি পারি না
    তবে হৃদয়ের এক কোনে তোমার জন্য বারবার
    আমার মনটা শুধু কাঁদে
    মনের মনিকোঠায় তোমার নামটি শুধু বাজে।

    source


    image.png

    𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

    115.png

    Sort:  
     3 years ago 

    অনেক সুন্দর কবিতা আবৃত্তি করেছেন। ধন্যবদ।

    আপনাকে ও অসংখ্য ধন্যবাদ

    Coin Marketplace

    STEEM 0.35
    TRX 0.12
    JST 0.040
    BTC 70625.87
    ETH 3563.07
    USDT 1.00
    SBD 4.71